দুইজনের পেটে মিলল ৫ হাজার পিস ইয়াবা!

  কুমিল্লা ব্যুরো ১৭ জানুয়ারি ২০২০, ২১:১২ | অনলাইন সংস্করণ

কুমিল্লা

পেটে ৫ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা রেলস্টেশন থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন নীলফামারীর ডোমারের ডোকরা এলাকার আলমগীর হোসেন ও নাটোর সদর উপজেলার চক বেদানাথের হেলাল উদ্দিন। কক্সবাজারের টেকনাফ থেকে চট্টগ্রাম হয়ে ট্রেনযোগে ইয়াবাগুলো নিয়ে আসেন তারা।

জিজ্ঞাসাবাদে ইয়াবা লুকিয়ে রাখার কথা স্বীকার করলে তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে এক্স-রে করলে পাকস্থলীতে ডিম্বাকৃতির বস্তুর অস্তিত্ব মেলে। পরবর্তীতে ওষুধ প্রয়োগ করে স্কচটেপে মোড়ানো পলিথিনে ভরা ৫ হাজার পিস ইয়াবার পোটলাগুলো পায়ুপথে বেরিয়ে আসে।

র‌্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, পেটে ইয়াবা বহনকারী দুই মাদক ব্যবসায়ী ট্রেন থেকে কুমিল্লা স্টেশনে নামেন। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দ্রুত স্টেশন ত্যাগ করার চেষ্টা চালায়। গতিবিধি সন্দেহজনক হওয়ায় র‌্যাবের টহল দল তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। এ ঘটনায় কুমিল্লা কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×