এএসআই পদে পরীক্ষা দিয়ে ফেরার পথে সড়কে ২ বন্ধু নিহত

  চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ১২ মার্চ ২০১৮, ১৭:২৭ | অনলাইন সংস্করণ

চরভদ্রাসন

পুলিশের এএসআই পদে মৌখিক পরীক্ষা দিয়ে পথে বাড়ি ফেরার পথে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা অপর বন্ধু গুরুতর আহত হয়েছেন। আহতকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার রাত সাড়ে ১০টার দিকে ফদিপুরের চরভদ্রাসন উপজেলা সদরের লোহারটেক গ্রামের বাছারবাড়ী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলা সদর ইউনিয়নের বি.এস. ডাঙ্গী গ্রামের আ. রশিদ মুন্সির ছেলে সম্মান শ্রেণির অধ্যয়নরত ছাত্র মাসুদ হোসেন (২০) ও আব্দুল শিকদার ডাঙ্গী গ্রামের আ. ওহাব মিয়ার ছেলে দ্বাদশ শ্রেণির ছাত্র মিঠু মিয়া (১৯)। আহত একই মোটরসাইকেলের আরেক আরোহী উপজেলার লোহারটেক গ্রামের কামাল বেপারির ছেলে দ্বাদশ শ্রেণিতে পড়ুয়া আশরাফ বেপারি (১৯)।

নিহতর স্বজনরা জানান, ঘটনার দিন সম্মান শ্রেণির ছাত্র মাসুদের এএসআই পদে চাকরির জন্য মৌখিক পরীক্ষার দিন ধার্য ছিল। ওই পরীক্ষায় অংশগ্রহণের জন্য মাসুদ আরও দুইজন সঙ্গে নিয়ে তিনজন মিলে মোটরসাইকেলযোগে জেলা শহরে যায়। পরীক্ষা শেষে জেলা শহরের অন্যান্য কাজকর্ম সেরে রাত ১০ টার দিকে ফরিদপুর থেকে বাড়ি ফেরার উদ্দেশে রওনা হয়। বাড়ির কাছাকাছি এসে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে দ্রুত গতির মোটরসাইকেলের ধাক্কা লেগে ঘটনাস্থলে ২ ছাত্র নিহত হয়। তাদের সঙ্গে থাকা আরেক ছাত্রকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

চরভদ্রাসন থানার ওসি নিহতের ঘটনা নিশ্চিত করে জানান, নিহত দুই ছাত্রের লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×