শরীয়তপুরের সাড়ে ৩ হাজার মানুষের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

  যুগান্তর রিপোর্ট ১৮ জানুয়ারি ২০২০, ২২:৩৩ | অনলাইন সংস্করণ

ডা. আশরাফুল হক সিয়াম

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া গ্রামে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পে শুক্রবার ৩৬৭৪ জন লোক বিনা খরচে নানা ধরনের অসুখের চিকিৎসা সেবা নিয়েছেন। এ সময় সুবিধা বঞ্চিত গরিব, অসহায় রোগীদের বিনামূল্যে স্বাস্থ্য পরামর্শ প্রদান, পরীক্ষা-নিরীক্ষা ও ঔষধ সরবরাহ করা হয়।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশন এই ক্যাম্পের আয়োজন করে।

ক্যাম্পে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের (এনআইসিভিডি) চিকিৎসক আশরাফুল হক সিয়ামের নেতৃত্বে ৫০ জন বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসক রোগীদের চিকিৎসা করেন।

ভবিষ্যতেও এ ধরনের জনসেবামূলক কার্যক্রম চালাবেন বলে আয়োজকরা জানান।

ডা. আশরাফুল হক সিয়াম বলেন, দরিদ্র মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজনের প্রয়োজনীয়তা বেশি। ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজনের কারণে গরিব মানুষ সেবা পেয়েছেন। অন্যান্য বেসরকারি সংস্থাও এমন আয়োজনে এগিয়ে আসলে দরিদ্র রোগিরা উপকৃত হবেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×