জিনের আস্তানায় ইয়াবাসহ আটক সেই যুবলীগ নেতাকে বহিষ্কার

  ভোলা প্রতিনিধি ১৯ জানুয়ারি ২০২০, ২২:৪২ | অনলাইন সংস্করণ

মাদকসহ আটক বোরহানউদ্দিন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ইসমাইল খান (গোল চিহ্নিত)। ছবি: যুগান্তর
মাদকসহ আটক বোরহানউদ্দিন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ইসমাইল খান (গোল চিহ্নিত)। ছবি: যুগান্তর

ভোলার বোরহানউদ্দিনে ইয়াবাসহ জিনের বাদশাহর আস্তানা থেকে আটকের পর উপজেলা যুবলীগের সম্পাদক মো. ইসমাইল খানকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার বিকালে তাকে বহিষ্কার করা হয় বলে জানা গেছে।

জেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান মনির ও সম্পাদক মো. আতিকুর রহমানের স্বাক্ষরিত এক চিঠিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে মো. ইসমাইল খানকে বহিষ্কার করা হয়।

গত ৮ জানুয়ারি রাতে বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া কুঞ্জেরহাট এলাকায় জিনের বাদশা মোকাম্মেলের আস্তানা থেকে উপজেলা যুবলীগ সম্পাদক মো. ইসমাইল খানসহ ৯ বাদশাকে আটক করেছে পুলিশ। এ সময় ওই আস্তানা থেকে ৩১৫ পিচ ইয়াবা ও দেড় কেজি পরিমাণ গাঁজা ও ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, বোরহানউদ্দিন থানার ওসি এনামুল হক, এসআই মুহাইমিনুল, এসআই হেমায়েত উদ্দিনসহ পুলিশের একটি টিম ওই আস্তানায় অভিযান চালায়। পরের দিন দুপুরে আটককৃতদের আদালতে হাজির করা হয়। আদালত তাদের জেলহাজতে পাঠান। ওই থেকে ইসমাইলসহ ৯ জন জেলাহাজতে রয়েছেন। অভিযোগ রয়েছে এ আস্তানায় বসেই জিনের বাদশা সেজে দেশের বিভিন্ন এলাকার মানুষের মোবাইল ফোনে কল দিয়ে প্রাথমিক তথ্য নেয়া হয়। পরে ইমো বা ভিডিও কলের মাধ্যমে সাধারণ মানুষকে প্রতারণায় ফেলে রোগমুক্তি, আদালতের মামলার রায় পক্ষে আনা, সংসারে শান্তি আনা, ব্যবসায় লাভবান হওয়া, প্রেমিক-প্রেমিকার মন পাওয়া, নিঃসন্তান রমণীর সন্তানলাভ করাসহ নানা বিষয়ে প্রলুব্ধ করে টাকা হাতিয়ে নেয়া হয়। দেশের বিভিন্ন স্থানে রয়েছে ওই চক্রের এজেন্ট।

অভিযোগ রয়েছে, একটি বেসরকারি হাইস্কুলের সামান্য বেতনের অফিস সহকারী মোকাম্মেল রাতারাতি লাখপতি হয়ে যান। ওই এলাকায় মোকাম্মেলই বর্তমানের জিনের বাদশাদের গডফাদার। ওই আস্তানায় নিজের আসন পাতেন ইসমাইল খান। গড়ে তোলেন ইয়াবা ব্যবসার সেন্টার।

মূলত: মোকাম্মেল ও ইসমাইলের নেতৃত্বেই চলছে জিনের ব্যবসা ও ইয়াবার চালান আনা ও প্রচার করা। এমন প্রমাণ রয়েছে পুলিশের কাছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×