দুই পুলিশ সদস্যকে পেটাল মাদক বিক্রেতারা

  বাগেরহাট প্রতিনিধি ১২ মার্চ ২০১৮, ২১:৫৯ | অনলাইন সংস্করণ

বাগেরহাট

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় প্রকাশ্যে দুই পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করে পালিয়ে গেছে মাদক বিক্রেতারা। সোমবার সকালে উপজেলা সদরের হাসপাতাল মোড়ে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন- মোল্লাহাট থানায় কর্মরত এএসআই রাসেল রানা এবং কনস্টবল পুলক বিশ্বাস। তবে এটাকে পেটানো নয়, মাদক বিক্রেতাদের ধরতে গেলে তাদের ধাক্কায় সামান্য আহত হয়েছেন বলে দাবি করেছেন পুলিশ সদস্যরা।

পুলিশ ওই মাদক বিক্রেতাদের পরিচয় শনাক্ত করে তাদের গ্রেফতারে অভিযান শুরু করে। দুপুরে কামরুল ইসলাম শুভ (২৭) নামে এক ইয়াবা বিক্রেতাকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মোল্লাহাট থানার দুই পুলিশ সদস্য হাসপাতাল মোড়ে আসেন। এ সময় তারা চার পাঁচ যুবকের কাছে গিয়ে বলতে থাকেন। হঠাৎ করে ওই যুবকরা চড়াও হয়ে দুই পুলিশ সদস্যকে এলোপাতাড়ি চড়-থাপ্পড়,কিল-ঘুষিসহ পিটুনি দিয়ে দ্রুত সরে পড়ে। পরে সেখানে গিয়ে আমরা জানতে পারি তারা ইয়াবা বিক্রেতা ছিল। এদের ধরতে এসে পুলিশের ওই দুই সদস্য তাদের হাতে পিটুনির শিকার হয়েছেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ স ম খায়রুল আনাম বলেন, চার পাঁচ যুবক হাসপাতালের মোড়ে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট বিক্রি করছে এই গোপন সংবাদের ভিত্তিতে থানার একজন কনস্টেবল পুলক বিশ্বাসকে সঙ্গে নিয়ে মাদক বিক্রেতাদের ধরতে যান এএসআই রাসেল রানা। এ সময় ওই অজ্ঞাত যুবকরা পুলিশ সদস্যদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

পুলিশ অভিযান চালিয়ে দুপুরে কামরুল ইসলাম শুভ (২৭) নামে জড়িত এক ইয়াবা বিক্রেতাকে আটক করেছে বলে জানান ওসি।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,০২,৯৪১১,৭২,৩১৯৩৯,০২২
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×