ব‌রিশা‌লে মেডিকেল ছাত্র পিয়া‌সের প‌রিবারের আর্তনাদ

  ব‌রিশাল ব্যুরো ১২ মার্চ ২০১৮, ২৩:২৩ | অনলাইন সংস্করণ

বরিশাল

বেঁ‌চে আছে না মারা গে‌ছে জানা যায়‌নি। ত‌বে জান‌তে পেরে‌ছেন বিধ্বস্ত হওয়া ‌বিমা‌নে যাত্রীদের ম‌ধ্যে র‌য়ে‌ছেন নি‌জের ছে‌লে পিয়াস রায়। আর এতেই শো‌কে কাতর হ‌য়ে প‌ড়ে‌ছেন পিয়া‌সের বাবা-মা।

পিয়াস ব‌রিশাল নগরীর মথুরানাথ পাব‌লিক স্কুল সংলগ্ন গফুর সড়‌কের বা‌সিন্দা ও গোপালগ‌ঞ্জের শেখ সায়েরা খাতুন মে‌ডি‌কেল ক‌লে‌জের শেষ ব‌র্ষের ছাত্র। এছাড়া সে ক‌লেজ ছাত্রলী‌গের কার্য‌নির্বাহী ক‌মি‌টির সদস্য।

পিয়া‌সের মা ব‌রিশাল প‌লি‌টেক‌নিক ইন‌স্টি‌টিউট স্কু‌লের শিক্ষিকা পূর্না রানী রায় জানান, সুরভী-৭ ল‌ঞ্চে ক‌রে ব‌রিশাল থে‌কে ঢাকায় গি‌য়ে‌ছিল পিয়াস। শেষ কথা হ‌য়ে‌ছে বিমা‌নে ওঠার আগে। এরপর আর কো‌নো কথা হয়‌নি। এ কথা ব‌লেই কান্নায় ভে‌ঙ্গে প‌ড়েন মা পূর্না রানী।

পিয়া‌সের ছোট বোন ব‌রিশাল গ্লোবাল ইউ‌নিভা‌র্সিটির ইং‌রেজী বিভা‌গের প্রথম ব‌র্ষের ছাত্রী শুভ্রা রায় জানান, ও যে বিমা‌নে ছিল সেটাই বিধ্বস্ত হ‌য়ে‌ছে। ত‌বে মারা যাওয়াটা নি‌শ্চিত হ‌তে পা‌রি‌নি।

কান্না জ‌ড়িত ক‌ন্ঠে বিমান যাত্রী পিয়াস রা‌য়ের বাবা ঝালকা‌ঠির নল‌ছি‌টি উপজেলার চন্দ্রকান্দা মাধ্য‌মিক বিদ্যাল‌য়ের শিক্ষক সু‌খেন্দ্র কুমার বিশ্বাস রায় বলেন, টি‌ভি‌তে দে‌খে‌ছি ছে‌লের ছ‌বি। ম‌নে হয় পিয়াস আর নেই।

গফুর সড়কস্থ মধুকা‌ঠি ভব‌নের পিয়া‌সের বাড়ি‌তে গি‌য়ে দেখা গেছে প‌রিবা‌রের সদস্য‌দের আহাজারী আর আর্তনাদ।

ঘটনাপ্রবাহ : নেপালে ইউএস বাংলা বিধ্বস্ত

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter