কচুরিপানায় আটকে পড়া কৃষককে উদ্ধার করল পুলিশ

  রাজশাহী ব্যুরো ২০ জানুয়ারি ২০২০, ২০:৫৪ | অনলাইন সংস্করণ

কচুরিপানায় আটকে পড়া কৃষককে উদ্ধার করল পুলিশ
কচুরিপানায় আটকে পড়া কৃষককে উদ্ধার করল পুলিশ

রাজশাহীর মোহনপুরের একটি বিলে নেমে কচুরিপানায় আটকে ডুবে যাচ্ছিলেন এক কৃষক। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মো. মিলন (৪০) নামের ওই কৃষকের জীবন বাঁচিয়েছেন।

সোমবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

মিলন মোহনপুর উপজেলার মহিষকুণ্ডি গ্রামের এমাজ উদ্দিনের ছেলে।

সন্ধ্যায় রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম জানান, মিলন মহিষকুণ্ডি বিলে জমিতে কাজ করতে গিয়ে কচুরিপানায় আটকে যায়। একপর্যায়ে গভীর পানিতে তলিয়ে যেতে থাকেন। কোনোভাবে সেখান থেকে উঠতে পারছিলেন না। এসময় তিনি শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন। একপর্যায়ে বিষয়টি বিলে উপস্থিত কৃষকদের নজরে আসে। তারা থানায় খবর দেন।

খবর পেয়ে মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

থানার ওসি মোস্তাক আহম্মেদ, এসআই মিজান, কনস্টেবল ইসমাইল ও সজীব তাৎক্ষণিক বিলের মধ্যে নেমে স্থানীয়দের সহায়তায় মিলনকে উদ্ধার করেন। পরে মিলনকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মিলন বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন।

মোহনপুর থানার ওসি মোস্তাক হোসেন বলেন, শুধু আইনশৃঙ্খলা রক্ষা পুলিশের কাজ নয়। মানবিক কাজেও সব সময় সাধারণ মানুষের পাশে রয়েছে পুলিশ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×