৯৯৯ এ কল করে নিজের বিয়ে ঠেকাল শেরপুরের স্কুলছাত্রী

  শেরপুর (বগুড়া) প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২০, ২০:২৯:২৮ | অনলাইন সংস্করণ

বগুড়া শেরপুরে রামনগর গ্রামের অষ্টম শ্রেণির এক ছাত্রী ৯৯৯ এ কল করে নিজের বাল্য বিয়ে থেকে রক্ষা পেয়েছে।

সোমবার সন্ধ্যায় বাড়ির লোকজনের অগোচরে ওই স্কুলছাত্রী ৯৯৯ এ কল করে।

জানা গেছে, উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের রামনগর গ্রামের মো. জেলহক হোসেনের মেয়ে কালশিমাটি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে গত শুক্রবার বর পক্ষের লোকজন বিয়ের জন্য দেখতে আসে। এক পর্যায়ে দুইপক্ষের সম্মতিতে বিয়ের দিনক্ষণ ঠিক হয়।

বিয়েতে কনের সম্মতি না থাকায় এবং বাল্যবিয়ে থেকে নিজেকে রক্ষা করতে সোমবার সন্ধ্যায় বাড়ির লোকজনের অগোচরে ওই স্কুলছাত্রী ৯৯৯ এ কল করে। এরপর ৯৯৯ থেকে শেরপুর থানাকে অবগত করলে থানা পুলিশের এএসআই রফিকুল ইসলাম রফিক সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষণিকভাবে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে বিয়ে বন্ধ করে দেয়।

এ প্রসঙ্গে শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবীর সাংবাদিকদের জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাত্রীর বাড়ির লোকজন পালিয়ে যায়। পরে প্রতিবেশী ও বাড়ির কয়েকজন মহিলাদের ডেকে ঘটনাস্থলে যাওয়া পুলিশের কর্মকর্তা এই বাল্য বিয়ে বন্ধ করে দেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত