শরীয়তপুরে মদপানে আরও একজনের মৃত্যু

  শরীয়তপুর প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২০, ২১:৫০:০৮ | অনলাইন সংস্করণ

মদপানে নিহত। ছবি: সংগৃহীত

শরীয়তপুরের মদপানে অসুস্থ মজনু মল্লিক (৩২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন। এ নিয়ে মদপানের পর দু'জনেরই মৃত্যু হল। তাদের দু'জনের লাশ নিজ নিজ বাড়িতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহত মজনু মল্লিক নড়িয়া উপজেলার সিলপাড়া গ্রামের নুর মোহাম্মদ মল্লিকের ছেলে। অপর নিহত রিপন হাওলাদার একই উপজেলার নন্দনসার গ্রামের ইউনুছ হাওলাদারের ছেলে। তিনি চট্টগ্রামে কাপড়ের ব্যবসা করতেন বলে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজ উদ্দিন জানান।

নিহত মজনু মল্লিকের বেয়াই মো. জাহাঙ্গীর হোসেন জানান, রাত ১টার দিকে রিপনের বন্ধু মজনু মল্লিক প্রচণ্ড অসুস্থ হলে তার আত্মীয়-স্বজনরা তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেন। মজনু মল্লিকের অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে মঙ্গলবার সকাল ৭টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দুপুরে ফেরি করে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান।

এর আগে সোমবার রাত সাড়ে ১১টার দিকে মজনু মল্লিকসহ বন্ধুদের নিয়ে মদপান করে বাড়ি ফেরেন রিপন হাওলাদার। রাত সাড়ে ১২টার দিকে রিপন হাওলাদার অসুস্থ হয়ে পড়েন। তাকে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করা হলে মঙ্গলবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক মো. আকরাম এলাহি বলেন, নড়িয়া থেকে ২ জন মদপান করে সোমবার গভীর রাতে ভর্তি হন। এর মধ্যে একজন হাসপাতালে এবং অপরজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

নড়িয়া থানার ওসি হাফিজ উদ্দিন তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত