এবার গ্রেফতার ভুয়া সংসদ সদস্য!

  যুগান্তর রিপোর্ট ২১ জানুয়ারি ২০২০, ২৩:২১:৫০ | অনলাইন সংস্করণ

গ্রেফতার ভুয়া সংসদ সদস্য

চিকিৎসক বা কবিরাজ সেজে প্রতারণার ঘটনা ঘটেছে অনেক। কখনও বা পুলিশ, র‌্যাব বা ডিবির পরিচয়েও প্রতারণার ফাঁদ পেতে সাধারণের সর্বনাশ করতে দেখা গেছে।

ভুয়া ডাক্তার, ভুয়া র‌্যাবের পর এবার ভুয়া সংসদ সদস্য (এমপি) পাওয়া গেল। নিজেকে এমপি বলে পরিচয়ে প্রতারণার চেষ্টা করেছেন জাহাঙ্গীর আলম (৪৫) নামের এক ব্যক্তি।

সোমবার রাজশাহীর পুঠিয়া উপজেলায় এ ঘটনা ঘটেছে। একই দিনে ওই ভুয়া এমপিকে গ্রেফতার করেছে পবা হাইওয়ে পুলিশ।

পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (শিবপুরহাট) ইনচার্জ ও উপপরিদর্শক কাজল কুমার নন্দী বলেন, ‘মোবাইল ফোনে হাইওয়ে পুলিশ সুপারকে (বগুড়া) গ্রেফতার জাহাঙ্গীর বলেন, আমি পুঠিয়া-দুর্গাপুরের এমপি মনসুর রহমান বলছি। শিবপুরহাট ফাঁড়িতে আটক করা অবৈধ যানবাহন ছেড়ে দিন। এ ঘটনায় পুলিশ সুপারের সন্দেহ হয়। বিষয়টি আমাকে জানায় তারা। আমিতথ্য সংগ্রহ করে জানতে পারি, যে নম্বর থেকে ফোন করা হয়েছে সেটি এমপি মনসুর রহমানের নয়। এরপর সোমবার দুপুরে প্রতারক জাহাঙ্গীরকে কৌশলে ফোনের মাধ্যমে দেখা করতে বলি। তাকে বলা হয়, ফাঁড়ি থেকে যেন গাড়িটি নিয়ে যায়। প্রতারক জাহাঙ্গীর আলম ফাঁড়িতে এলে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে।’

জাহাঙ্গীর আলম পুঠিয়া উপজেলা সদরের কৃষ্ণপুর গ্রামে বাসিন্দা বলে জানান তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত