ব্রাহ্মণবাড়িয়ায় কওমি মাদ্রাসা ও হেফাজতের সংবাদ বর্জনের ডাক

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২০, ২০:৪০ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে প্রতিবাদ সভায় সাংবাদিক নেতারা
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে প্রতিবাদ সভায় সাংবাদিক নেতারা। ছবি: যুগান্তর

সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণের প্রতিবাদে সব কওমি মাদ্রাসা ও হেফাজতে ইসলামের সংবাদ অনির্দিষ্টকালের জন্য বর্জনের ঘোষণা দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকরা।

বুধবার দুপুরে জেলার প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় সাংবাদিক নেতারা সর্বসম্মতভাবে এ সিদ্ধান্ত নেন।

জানা যায়, গত ২০ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়ায় ‘এদারায়ে তালিমিয়া, ব্রাহ্মণবাড়িয়া’র ব্যানারে অনুষ্ঠিত একটি মানববন্ধনের সংবাদ জাতীয় পত্রিকায় না আসায় সাংবাদিকদের সঙ্গে কয়েকজন মাদ্রাসা ছাত্র ও শিক্ষক ঔদ্ধতপূর্ণ আচরণ করেন ।

এছাড়া ওই কর্মসূচী চলাকালে বিভিন্ন জাতীয় দৈনিকের সাংবাদিকদের সঙ্গেও অশোভন আচরণ করা হয়। এর প্রতিবাদে বুধবার ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে প্রতিবাদ সভার আয়োজন করেন সাংবাদিকরা।

সভায় সর্বসম্মতভাবে ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসাসহ জেলার সব কওমি মাদ্রাসা এবং হেফাজতে ইসলামের সংবাদ অনির্দিষ্টকালের জন্য বর্জনের সিদ্ধান্ত গৃহিত হয়। পাশাপাশি পেশাগত কাজে সাংবাদিকদের নিরাপত্তা বিধানের জন্য সরকারের কাছে দাবি জানানো হয়।

প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, মোহাম্মদ আরজু, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক মো. সাদেকুর রহমান, আ.ফ.ম কাউছার এমরান, সাংবাদিক জয়দুল হোসেন, মো. বাহারুল ইসলাম মোল্লা, আবদুন নূর, পীযুষ কান্তি আচার্য, নজরুল ইসলাম শাহজাদা, নিয়াজ মুহাম্মদ খান বিটু, মো. মজিবুর রহমান, মো. মনির হোসেন, উজ্জ্বল চক্রবর্তী, মীর মোহাম্মদ শাহীন, তোফাজ্জল হোসেন, মনিরুজ্জামান পলাশ প্রমুখ।

এছাড়া সভায় প্রেসক্লাবের সব সদস্যরাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৪,৩১,৭০৬ ৩,০২,১৫০ ৮২,০৮০
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত