নবীনগরে গৃহবধূকে আটকে রেখে নির্যাতন, ৯৯৯-এ কলে উদ্ধার

  নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২০, ২১:২৮:১৮ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চুরির অপবাদে এক গৃহবধূকে আটকে রেখে শ্লীলতাহানিসহ দিনভর অমানবিক শারীরিক নির্যাতন চালানো হয়েছে।

৯৯৯ কলে খবর পেয়ে মধ্যরাতে অভিযান চালিয়ে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে। ওই গৃহবধূকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নির্যাতিতার স্বামী বাদী হয়ে চারজনকে আসামি করে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেন। আসামিরা হলেন- ওই একই গ্রামের মৃত আরিফ সরকারের ছেলে শরিফুল ইসলাম (শরীফ ডাক্তার), সাহেদ সরকার, জনি সরকার, শরীফুল ইসলামের স্ত্রী সীমা আক্তার।

বুধবার হাসপাতালের বেডে শয্যাশায়ী ওই গৃহবধূ সাংবাদিকদের কাছে তার ওপর চালানো অমানবিক নির্যাতনের চিত্র তুল ধরেন।

সূত্র জানায়, একই গ্রামে পার্শ্ববর্তী বাড়ি হওয়ায় সাহেদ সরকার প্রায়ই কুপ্রস্তাব দিয়ে আসমাকে উত্ত্যক্ত করত। তার পরিবারের কাছে এর বিচার চেয়ে কোনো প্রতিকার পাওয়া যায়নি। এ নিয়ে ওই দুই পরিবারের মাঝে মনোমালিন্য ও বিরোধ চলে আসছিল।

এর জের ধরে শনিবার কৌশলে তার বাড়িতে ডেকে নিয়ে বাড়ির দ্বিতীয় তলায় আটকে রেখে টাকা চুরির অপবাদ দিয়ে শ্লীলতাহানি করে। এ ছাড়া কাঠের রোল দিয়ে পিটিয়ে জখম করে। স্ত্রীকে আটকে রাখার খবর পেয়ে স্বামী ৯৯৯-এ ফোন করেন।

মামলার বাদী জানান, ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য এলাকার প্রভাবশালীরা মামলা তুলে নেয়ার চাপসহ সমঝোতার চেষ্টা করছেন।

এ দিকে বাদী-বিবাদীর সমঝোতা করার চেষ্টা চলছে বলে সাংবাদিকদের নিউজটি না করার অনুরোধ করেন নবীনগর থানার ওসি রনোজিত রায়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মেহেদী হাসান বলেন, ৯৯৯ থেকে কল পেয়ে ওই গৃহবধূকে দ্রুত উদ্ধার করা হয় এবং সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় মামলা হয়েছে। আইন কেউ হাতে তুলে নিতে পারে না। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত