পবিপ্রবির ১৫ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

  দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি ২৪ জানুয়ারি ২০২০, ১২:৩১ | অনলাইন সংস্করণ

পবিপ্রবির ১৫ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ১৫ শিক্ষার্থীকে সাময়িকভাবে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

র‌্যাগিংয়ের অভিযোগে এসব শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রেজিস্ট্রার অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের শেরেবাংলা হল-১ এ ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের র‌্যাগিং দেয়ার সময় হল প্রভোস্টরা ১৫ শিক্ষার্থীকে সরাসরি ধরে ফেলেন। পরে তাদের সাময়িক বহিষ্কার করা হয়।

বহিষ্কার হওয়া শিক্ষার্থীরা হলেন- কৃষি অনুষদের রমজান শেখ, মো. সামিউল আলম, মো. জাহাঙ্গীর আলম,মো. সিফাত হোসাইন, মো. খালিদ হাসান মিলু, রনি হোসাইন, বিএএম অনুষদের মনিরুল ইসলাম, মো. মেহেদী হাসান, ভূঁইয়া মো. আবু সুফিয়ান, মুক্তাদির আহমাদ, খাদ্য ও পুষ্টি বিজ্ঞান অনুষদের মো. জায়াদুল হক মিয়াজী, মো. শাহীন, মাৎস্যবিজ্ঞান অনুষদের এসকে সেফাতুল ইসলাম, মো. মোহতাসিম আরাফ, সাকিব আহমেদ পার্থ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×