আল্লামা শফীর দোয়া নিলেন চট্টগ্রামের ডিআইজি

  আবু তালেব, হাটহাজারী প্রতিনিধি ২৪ জানুয়ারি ২০২০, ২০:৪৩ | অনলাইন সংস্করণ

আল্লামা শফী ও ডিআইজি খন্দকার গোলাম ফারুক
আল্লামা শফী ও ডিআইজি খন্দকার গোলাম ফারুক। ফাইল ছবি

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফীর সঙ্গে একান্তভাবে সাক্ষাৎ করেছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

শুক্রবার দুপুর সাড়ে ১২টায় তিনি হাটহাজারী মাদ্রাসায় হেফাজত আমিরের কার্যালয়ে যান। বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী মডেল থানার ওসি মো. মাসুদ আলম।

সূত্র জানায়, প্রায় আধাঘণ্টা হেফাজত আমিরের সঙ্গে একান্ত বৈঠক করেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন খাঁন, সদ্য যোগদানকৃত চট্টগ্রামের পুলিশ সুপার রশিদুল হক, হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম, হাটহাজারী মডেল থানার ওসি মো. মাসুদ আলম, হেফাজত আমীর পুত্র ও হাটহাজারী মাদ্রাসার সহকারী শিক্ষা পরিচালক মাওলানা আনাস মাদানী এবং হেফাজত আমিরের ব্যাক্তিগত সচিব মাওলানা শফিউল আলম।

সাক্ষাতের বিষয়টি সম্পূর্ণ ব্যক্তিগত এমনটা দাবি করে হাটহাজারী মডেল থানার ওসি মো. মাসুদ আলম বলেন, ডিআইজি স্যার হেফাজত আমির শাহ্ আহমদ শফীর কাছ থেকে দোয়া নিতে এসেছেন। হুজুরের দোয়া নিয়ে স্যার ফের চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

এদিকে বৈঠক শেষে পুলিশের ডিআইজি হাটহাজারী মাদ্রাসার বাইতুল করিম নামে প্রধান জামে মসজিদ প্রকাশ 'বড় মসজিদ' এ জুমার নামাজ আদায় করেন। এরপর তিনি হেফাজত আমিরের সঙ্গে মধ্যহ্নভোজে অংশ নেন বলে জানা গেছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২১৮ ৩৩ ২০
বিশ্ব ১৪,৪৫,৯১১৩,০৯,১১৩৮৩,২৫৭
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত