এক বোয়ালের দাম ৩০ হাজার টাকা!

  গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২০, ০৯:৫৫ | অনলাইন সংস্করণ

রাজবাড়ীর গোয়ালন্দে ১৫ কেজি ১০০ গ্রাম ওজনের বোয়াল মাছ।
রাজবাড়ীর গোয়ালন্দে ১৫ কেজি ১০০ গ্রাম ওজনের বোয়াল মাছ। ছবি: সংগৃহীত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পদ্মা নদীতে জেলেদের জালে ধরা পড়েছে ১৫ কেজি ১০০ গ্রাম ওজনের একটি বোয়াল মাছ। দুই হাজার টাকা কেজি দরে মাছটি ৩০ হাজার টাকায় বিক্রি করা হয়েছে।

শনিবার সকালে দৌলতদিয়া ফেরিঘাটের ভাটিতে বাহিরচর এলাকায় আ. জলিল শিকদারের জালে মাছটি ধরা পড়ে। এ সময় মাছটি এক নজর দেখতে উৎসুক জনতা ভিড় জমান।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে দৌলতদিয়া ফেরিঘাটের ভাটিতে বাহিরচর এলাকায় পদ্মায় স্থানীয় জেলে আ. জলিল শিকদারসহ চারজন মাছ শিকার করতে যায়। রাত ভোর তারা কোনো মাছ শিকার করতে পারেননি।

শনিবার সকালে নদীতে ফেলা জালে ১৫ কেজি ১০০ গ্রাম ওজনের একটি বোয়াল মাছ ধরা পড়ে। বোয়ালটি নৌকায় তুলে তারা দ্রুত দৌলতদিয়া ফেরিঘাটে নিয়ে যান।

দৌলতদিয়াঘাটে শাকিল সোহান মৎস্য আড়তের মালিক শাজাহান মিয়া জানান, জেলেরা শনিবার সকালে মাছটিকে তার আড়তে নিয়ে আসেন। তিনি ১৮৭০ টাকা কেজি দরে ক্রয় করেন।

এর পর যশোরের এক ব্যবসায়ীর কাছে মাছটি বিক্রি করা হয়। মাছটি দুই হাজার টাকা কেজি দরে ৩০ হাজার টাকায় বিক্রি হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×