বিয়ের আশ্বাসে মাদ্রাসাছাত্রীকে নিপীড়ন, কিশোর গ্রেফতার

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২০, ১২:১২:৩১ | অনলাইন সংস্করণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গ্রেফতার কিশোর মনিরুল ইসলাম তারেক। ছবি: যুগান্তর

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বিয়ের আশ্বাস দেখিয়ে মাদ্রাসাছাত্রীকে (১৮) নিপীড়নের অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম মনিরুল ইসলাম তারেক (১৮)।

শনিবার দুপুরে গ্রেফতারকৃত মনিরুল ইসলাম তারেককে আদালতের মাধ্যমে কারাগারে এবং মাদ্রাসাছাত্রীর জবানবন্দি রেকর্ড করে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত তারেক রামপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ওয়াতী ভূঁইয়াবাড়ির নজরুল ইসলাম প্রকাশ খানের ছেলে।

নিপীড়নের শিকার মাদ্রাসাছাত্রীর মা অজিবা খাতুন বাদী হয়ে শুক্রবার রাত সাড়ে ১০টায় মনিরুল ইসলাম তারেক (১৮) ও তার সহযোগী চরকাঁকড়া ইউনিয়নের আহছান উল্যার ছেলে নাহিদসহ (১৯) অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে থানায় একটি মামলা করেন, যার মামলা নং-১০, তারিখ: ২৪/০১/২০২০ইং)।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বামনী আছিরিয়া ফাজিল মাদ্রাসার ফাজিল প্রথম বর্ষে অধ্যয়নরত ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তারেকের।

গত বৃহস্পতিবার ওই মাদ্রাসার ছাত্রী নানাবাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার সময় বিয়ের আশ্বাস দেখিয়ে জোর করে তুলে ফেনীর একটি আবাসিক হোটেলে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুল রহমান জানান, মেয়েটির পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলার প্রধান আসামি তারেককে গ্রেফতার করা হয়। মামলার অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

তারেককে আদালতের মাধ্যমে কারাগারে এবং ওই ছাত্রীর জবানবন্দি রেকর্ড করে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত