দুই সন্তান জেগে ওঠায় বেঁচে গেলেন ভোলার ব্যবসায়ী

  মনপুরা (ভোলা) প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২০, ১৯:০৬ | অনলাইন সংস্করণ

হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়ী বিশ্বরূপ চন্দ্র দাস
হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়ী বিশ্বরূপ চন্দ্র দাস

ভোলার মনপুরায় সিঁধ কেটে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় কাপড় ব্যবসায়ীর গলাকেটে হত্যাচেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুই সন্তান ও স্ত্রী জেগে ওঠায় বেঁচে গেলেন ব্যবসায়ী বিশ্বরূপ চন্দ্র দাস (৪০)।

পরে রাতেই গুরুত্বর আহত অবস্থায় ব্যবসায়ীকে মনপুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ওসি সাখাওয়াত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে একটি ছুরি ও টর্চ লাইট উদ্ধার করে।

শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ৯নং ওয়ার্ডে কাপড় ব্যবসায়ীর বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী বিশ্বরূপ চন্দ্র দাস উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ঢালী মার্কেটের নিলয় বস্ত্রালয়ের মালিক।

মনপুরা সদর হাসপাতালের কর্তব্যরত আবাসিক ডা. শফিকুর রহমান জানান, গলা ও চোয়ালে ১০ সেন্টিমিটার পর্যন্ত কাটা ছিল। রোগীর প্রাথমিক চিকিৎসা শেষে নিবিড় পর্যবেক্ষণে রয়েছে।

আহত ব্যবসায়ীর স্ত্রী গন্ধেশ্বরী জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাসার পিছনের ঘরে তারা ঘুমিয়ে ছিলেন। রাতে একপর্যায়ে গলা চেপে ধরে ছুরি দিয়ে আঘাত করলে চিৎকারের শব্দে পাশে থাকা স্ত্রী ও ভিতরের কামরায় ঘুমিয়ে থাকা দুই সন্তান জেগে উঠে। এই সময় এক ব্যক্তি উলঙ্গ অবস্থায় দৌড়ে পালিয়ে যায়। পরে দেখা যায় ঘরের সিঁধ কাটা।

তিনি জানান, ঘরে কাপড়ের দোকানের মালামাল ছিল কিন্তু কোনো মাল দুর্বৃত্তরা নেয়নি। তবে একটি বিকাশের সিম থাকা মোবাইল পাওয়া যাচ্ছে না।

ব্যবসায়ী বিশ্বরূপ চন্দ্র দাস জানান, কারো সঙ্গে ব্যবসায়িক ও পারিবারিক শত্রুতা নেই।

এ দিকে এই ঘটনায় ব্যবসায়ীসহ সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এর আগে উপজেলার ফকিরহাট বাজারে ব্যবসায়ী ও ডাচ-বাংলা ব্যাংক এজেন্ট আলাউদ্দিনকে নিজ বাড়ির সামনে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় পুলিশ ও পিআইবি ৮ জনকে আটক করলেও এখন পর্যন্ত হত্যার রহস্য উদ্ঘাটন করতে পারেনি।

এ ঘটনায় দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অলিউল্লা কাজল জানান, ঘটনা শুনার সঙ্গে সঙ্গে পুলিশকে অবহিত করি। ওই ব্যবসায়ীর সঙ্গে কারো দ্বন্দ্ব নেই। তবে মনপুরার শান্তি-শৃঙ্খলা নষ্ট করতে কোনো অপশক্তি পাঁয়তারা করছে।

এ ব্যাপারে মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন শেষে একটি ছুরি ও টর্চ লাইট উদ্ধার করা হয়। এ ছাড়াও একটি বিকাশের সিমসহ মোবাইল নিয়ে গেছে দুর্বৃত্তরা। পুলিশি তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×