সিরাজগঞ্জে স্টাইলিশ চুলের বিরুদ্ধে মাঠে ওসি

  চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২০, ২২:৫৮:৩৭ | অনলাইন সংস্করণ

স্টাইলিশ চুলের বিরুদ্ধে মাঠে ওসি

সিরাজগঞ্জের এনায়েতপুর উপজেলায় বখাটে স্টাইলিশ চুল কাটিংয়ের বিরুদ্ধে মাঠে নেমেছেন থানার ওসি মোল্লা মাসুদ পারভেজ।

রোববার দুপুর থেকে থানা সদর, কেজি মোড়, বেতিল, মেডিকেল কলেজ মোড়, আড়কান্দি ও রুপসীসহ বিভিন্ন এলাকায় এ অভিযান চালান তিনি।

বিকালের দিকে বেতিল এলাকা স্টাইলিশ চুল কাটিং দিয়ে ঘুরে বেড়ানো শাকিল হোসেন (১৬) নামের এক শিক্ষার্থীকে ধরে নিয়ে এনায়েতপুর প্রেস ক্লাব সংলগ্ন একটি সেলুনে নিজে দাঁড়িয়ে থেকে মার্জিতভাবে চুল কাটালেন থানার ওসি।

শাকিল ঢাকার ওয়েস্টড্রম স্কুলের নবম শ্রেণির শিক্ষাথী ও বেতিল মধ্যপড়া মহল্লার সিএনজিচালক ইব্রাহিম হোসেনের ছেলে।

এ বিষয়ে এনায়েতপুর থানার ওসি মোল্লা মাসুদ পারভেজ জানান, উঠতি বয়সীসহ সবাইকে চুল কাটায় কোনো স্টাইল চলবে না। শিক্ষার্থীসহ সব ছেলেদের মার্জিতভাবে চুল কাটাতে হবে। কেউ স্টাইলিশ চুল কাটিং করে রাস্তায় বের হলে তাকে শাস্তি দেয়া হবে।

তিনি আরও জানান, এলাকার সব বিদ্যালয়ে গিয়ে মার্জিতভাবে চুল কেটে শিক্ষার্থীদের স্কুলে আসার নির্দেশ দেয়া হবে।

এ বিষয়ে বেতিল সেলুনের মালিক ওরুন শীল জানান, এলাকার সেলুনের মালিকদের মার্জিতভাবে চুল কাটাতে থানার ওসি নির্দেশ দিয়েছেন। আর কাউকে বখাটে স্টাইলে চুল কাটিং দেয়া হবে না।

এ বিষয়ে এনায়েতপুর প্রেস ক্লাবের সভাপতি আবদুস ছামাদ খান জানান, বখাটে স্টাইলিশরা ইভটিজিংসহ নানা অপরাধে জড়িয়ে পড়ে। এ ধরনের চুল কাটিংয়ের বিরুদ্ধে থানার ওসির উদ্যোগটি এলাকায় তরুণ যুবকদের বিপথগামী থেকে ভালো কাজে উদ্বুদ্ধ করবে।

তিনি আরও জানান, প্রতিটি স্কুলের শিক্ষক ও অভিভাবকদের ছেলেদের চুলের কাটিংয়ের বিষয়ে সচেতন ও নজরদারি বাড়াতে হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত