সন্তানের মুখ দেখা হল না আনসার সদস্য নরেন্দ্রের

  সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২০, ২৩:৪৫:০৪ | অনলাইন সংস্করণ

গর্ভবতী স্ত্রীকে চিকিৎসা দিয়ে চার দিনের ছুটি শেষে ফরিদপুরে কর্মস্থলে ফিরছিলেন আনসার সদস্য নরেন্দ্র সরকার (৩৫)। কিন্তু অনাগত সন্তানের আর মুখ দেখা হল না তার।

রোববার সন্ধ্যায় সাটুরিয়া-গোলরা সড়কের ধুল্যা এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও নছিমন সংঘর্ষে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

নিহত নরেন্দ্র সরকার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আটিয়া সুতানলী এলাকার মৃত চান মোহন সরকারের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যায় আনছার সদস্য নরেন্দ্র সরকার মির্জাপুর থেকে সাটুরিয়া গোলরা সড়কে সিএনজিতে করে মানিকগঞ্জ যাচ্ছিলেন। সেখান থেকে ফরিদপুর যাওয়ার কথা ছিল।

পথে ধুল্লা এলাকায় সিএনজি চালক একটি পিকআপ ওভারটেক করতে গেলে বিপরীত দিকে থেকে আসা গরুভর্তি নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে চাপা পরে নরেন্দ্র অচেতন হয়ে পড়েন। পরে সাটুরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত দেখে থানা পুলিশে খবর দেন।

সাটুরিয়া থানার এসআই মো রফিক বলেন, হাসপাতালে গিয়ে লাশের পকেটে থাকা মোবাইল ফোনে নম্বর দেখে ফোন করে পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। ময়নাতদন্তের জন্যে লাশ মর্গে পাঠানো হয়েছে।

ঘাতক নছিমন ও সিএনজিচালককে শনাক্তের চেষ্টা চলছে বলে তিনি জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত