মুখ বেঁধে দুই স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ১৩ মার্চ ২০১৮, ১৩:১৬ | অনলাইন সংস্করণ

ধর্ষণ

ঈশ্বরদীর বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে মুখ বেঁধে দুই স্কুলছাত্রীকে অপহরণ করে রাতভর ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। ওই মামলায় রমজান (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রমজান সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া গ্রামের সিরাজুল ইসলাম ওরফে মনার ছেলে।

সোমবার দিবাগত রাতে উপজেলার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। দুই শিক্ষার্থীর ফরেনসিক পরীক্ষা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সম্পন্ন হয়েছে।

এর আগে রোববার রাতে ওই দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনার পর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। এরপরই রমজানকে গ্রেফতার করা হয়।

থানার ওসি আজিম উদ্দিন বলেন, ধর্ষণের ঘটনায় রমজান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জহুরুল হক বলেন, থানায় মামলা রুজুর পর থেকে আসামিদের গ্রেফতারের জন্য একাধিক টিম গঠন করা হয়। সাত ঘণ্টা সমন্বিত প্রচেষ্টার মাধ্যমেই আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

রোববার বিকালে বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তির অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিল ওই দুই ছাত্রী। পথিমধ্যে একটি অটোবাইকে তাদের দুজনের মুখ বেঁধে তুলে নিয়ে যায় রমজান ও রনি। রমজানের বাড়ির পাশে একটি পরিত্যক্ত ঘরে আটকে রেখে রাতভর তাদের ওপর পাশবিক নির্যাতন চালায় তারা।

এ সময় তাদের দুজনের মুখ বেঁধে রাখে ধর্ষকরা। পর দিন সকালে তাদের ওই ঘর থেকে বের করে বাড়ি চলে যেতে বলে রমজান ও রনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×