শেরপুরে ফেনসিডিল বিক্রির দায়ে ৩ ছাত্রলীগ-যুবদল নেতা গ্রেফতার

  শেরপুর (বগুড়া) প্রতিনিধি ২৭ জানুয়ারি ২০২০, ১৪:৫৮ | অনলাইন সংস্করণ

ফেনসিডিল বিক্রির দায়ে ছাত্রলীগ-যুবদল নেতাসহ গ্রেফতার ৩
ফাইল ছবি

বগুড়ার শেরপুর উপজেলায় ভারতীয় তৈরি আমদানি নিষিদ্ধ ৬ বোতল ফেনসিডিলসহ ছাত্রলীগ-যুবদল নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শালফা-শৈল্যাপাড়াগামী কাঁচা রাস্তার একটি ব্রিজের ওপর তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সাদ্দাম হোসেন শেরপুর শহরের উলিপুরপাড়ার আবদুস সালামের ছেলে ও বগুড়া জেলা ছাত্রলীগের সহসভাপতি, রাসেল মাহমুদ উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত ওবাইদুল ইসলামের ছেলে ও মির্জাপুর ইউনিয়ন যুবদল নেতা এবং অপর সহযোগী জাহাঙ্গীর হোসেন শাহ-বন্দেগি ইউনিয়নের রহমতপুর গ্রামের মৃত আবদুর রাজ্জাকের ছেলে বলে থানা পুলিশ জানিয়েছেন।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের উপপুলিশ পরিদর্শক(এসআই) আতিক হোসেন ও এএসআই জামান হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাদ্দাম হোসেন(২৮), রাসেল মাহমুদ(৩০) ও জাহাঙ্গীর হোসেন(৩০) আমদানি নিষিদ্ধ ফেনসিডিল বিক্রয়ের জন্য অপেক্ষা করছিল বলে পুলিশ জানায়।

এ ঘটনায় ভারতীয় তৈরি আমদানি নিষিদ্ধ ফেনসিডিল বিক্রির অপরাধে থানার এসআই আতিক হোসেন বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য বিক্রয় আইনে মামলা হয়েছে।

এ প্রসঙ্গে শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৪,১১,৩৪৮৩,০০,৭৫৯৮১,০৪৯
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত