চাঁপাইনবাবগঞ্জে দুই দম্পতির বাড়িতে শোকের মাতম

  রাজশাহী ব্যুরো, চাঁপাইনবাবগঞ্জ, শিবগঞ্জ ও রাবি প্রতিনিধি ১৩ মার্চ ২০১৮, ১৯:৫৮ | অনলাইন সংস্করণ

ব্যাংক কর্মকর্তা নজরুল ইসলাম ও তার স্ত্রী আক্তারা বেগম
বিধ্বস্ত হওয়া বিমানটিতে নিহত ব্যাংক কর্মকর্তা নজরুল ইসলাম ও তার স্ত্রী আক্তারা বেগম

বিধ্বস্ত হওয়া বিমানটিতে নিহত ব্যাংক কর্মকর্তা নজরুল ইসলাম ও তার স্ত্রী আক্তারা বেগম এবং অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব হাসান ইমাম ও তার স্ত্রী হুরুম নাহার বিলকিস বানুর গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ। দুর্ঘটনায় তারা চারজনই নিহত হয়েছেন।

সাবেক যুগ্ম সচিব হাসান ঈমামের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামোশংকরবাটি। তবে এখন তিনি স্ত্রী হুরুম নাহার বিলকিস বানুকে নিয়ে রাজশাহী নগরীর শিরোইল এলাকায় বসবাস করতেন। নিহত হওয়ার খবরে তাদের গ্রামের বাড়ি নামোশংকরবাটিতে চলছে স্বজনদের আহাজারি। তাদের আর্তনাদে এলাকাবাসীর মধ্যে নেমে এসেছে শোক।

নিহত হাসান ঈমামের শ্যালক ফারুক আবদুল মমিন জানান, তার দুলাভাই এবং বোন বেড়াতে নেপাল যাচ্ছিলেন। সেখানে বিমান বিধ্বস্ত হয়ে মারা যান। খবর পেয়ে পরিবারের দুই সদস্য মরদেহ আনার জন্য ঢাকায় রওনা দিয়েছেন। রাজশাহীতে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হবে।

এদিকে গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি এলাকায় নজরুল ইসলাম ও তার স্ত্রী আক্তারা বেগমের গ্রামের বাড়ি। তাদের বাড়িতেও চলছে শোকের মাতম। তারা অবসরযাপন করতে নেপাল গিয়েছিলেন এমন কথাই জানালেন নিহত নজরুল ইসলামের ভাই রেজাউল করিম ও ভাগনে অবসরপ্রাপ্ত সেনা সদস্য বোরহান উদ্দীন।

তারা জানান, নেপাল বেড়ানোর উদ্দেশে সেখানে যান তারা। কিন্তু বিমান বিধ্বস্ত হয়ে মারা যান। তারাও রাজশাহীর উপশহরে স্থায়ীভাবে বসবাস করছিলেন। তাদের মরদেহ দেশে এলে গ্রামের বাড়িতে দাফনের সম্ভাবনা রয়েছে।

প্রসঙ্গত, সোমবার দুপুরে ৭১ জন আরোহী নিয়ে নেপালের কাঠমান্ডুতে বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইন্সের উড়োজাহাজটি। ওই ফ্লাইটের মোট ৬৭ জন যাত্রী ছিলেন। এদের মধ্যে ৫১ জন মারা যান।

SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"event";s:[0-9]+:"নেপালে ইউএস বাংলা বিধ্বস্ত".*')) AND id<>27219 ORDER BY id DESC

ঘটনাপ্রবাহ : নেপালে ইউএস বাংলা বিধ্বস্ত

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

mans-world

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
close
close
.