মোবাইলের প্রেম থেকে দ্বিতীয় বিয়ে, অতঃপর লাশ!

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ১৩ মার্চ ২০১৮, ২১:০২ | অনলাইন সংস্করণ

আত্মহত্যা
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের রায়পুরে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে রায়পুর পৌরসভার নতুন বাজার এলাকার একটি ভাড়া বাসা থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন।

নিহত গৃহবধূ বিউটি আক্তার (২৪) ফরিদগঞ্জ উপজেলার আব্দুল মান্নানের মেয়ে ও রায়পুর শহরের নতুন বাজার এলাকার দিনমজুর আল আমিন মিয়ার দ্বিতীয় স্ত্রী।

নিহতের মা কোহিনুর বেগম জানান, বিউটি প্রায় এক বছর আগে প্রথম সংসার ভেঙে পরিবারের অমতে মোবাইল ক্রস কানেকশনের মাধ্যমে নতুনবাজার এলাকার ভবঘুরে আল আমিনকে বিয়ে করে। বিয়ের দুমাস পর আল আমিনকে নিয়ে রায়পুরের নতুনবাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিল। কিন্তু কয়েক দিন পরপর উভয়ের মধ্যে তুচ্ছ ঘটনায় ব্যাপক ঝগড়া ও মারামারি হতো। সোমবার রাতে তুচ্ছ ঘটনায় উভয়ের মধ্যে মারামারি হয়। একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে আল আমিন বিউটি আক্তারকে শ্বাসরোধ হত্যা করার পর আত্মহত্যা হিসেবে চালিয়ে দেয়ার জন্য ঘরের জানালার সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। ভবঘুরে আল আমিন কোনো কাজকর্ম না করে তাদের বিয়ের আট মাসের মধ্যেই সে এলাকায় মাদকসেবী হিসেবে পরিচিত লাভ করে। একাধিকবার তাকে কাজ করার জন্য অনুরোধ জানালেও সে কারও কথায় শুনত না। আল আমিনকে গ্রেফতার করে বিউটি হত্যার বিচার দাবি জানাই।

রায়পুর থানার ওসি (তদন্ত) মো. সোলাইমান বলেন, গৃহবধূ বিউটিকে হত্যা না সে নিজেই আত্মহত্যা করেছেন তা নিশ্চিত হওয়ার জন্য লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার মা কোহিনুর বেগম বাদী হয়ে অপমৃত্যু মামলা করেছেন। ময়নাতদন্ত রিপোর্ট এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

mans-world

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
close
close
.