ঝালকাঠিতে ভাইয়ের হাতে ভাই খুন

  যুগান্তর রিপোর্ট ২৮ জানুয়ারি ২০২০, ১৫:১১:৫১ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ঝালকাঠির রাজাপুর উপজেলায় ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ উঠেছে। নিহতের নাম আবদুর রহমান (১৮)। এ ঘটনার পর তার ভাই আবদুল্লাহ পালিয়ে গেছেন।

সোমবার দিবাগত রাত ৯টার দিকে কেওতা ঘিগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুর রহমান পার্শ্ববর্তী উপজেলার গুয়াটন হেমায়েত উদ্দিন মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তিনি এলাকার ওমান প্রবাসী আবু বকর সিদ্দিকের ছেলে।

স্থানীয়রা জানান, আবদুল্লাহ লেখাপড়া করলেও মানসিকভাবে স্বাভাবিক নয়। রাত ৯টার দিকে আবদুল্লাহ বাড়ির পার্শ্ববর্তী মাদ্রাসায় এসে এলাকাবাসীকে ডেকে ভাই আবদুর রহমানকে আঘাত করার কথা জানান।
পরে তাদের দাদা আবদুল খালেক হাওলাদারের সহযোগিতায় এলাকাবাসী আবদুর রহমানকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্যকেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজাপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক মাহজাবীন আহম্মদ জানান, হাসপাতালে আনার আগেই আবদুর রহমানের মৃত্যু হয়েছে। তার মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল।

রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের দাদা আবদুল খালেক বাদী হয়ে রাজাপুর থানায় একটি হত্যা মামলা করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত