সিলেটে হাতকড়া ফসকে আসামির পলায়ন, দুই এএসআই ক্লোজড

  সিলেট ব্যুরো ১৩ মার্চ ২০১৮, ২২:৩১ | অনলাইন সংস্করণ

সিলেট

সিলেটে হাতকড়া ফসকে পালিয়েছে ৫ মামলার এক আসামি। এই ঘটনায় দুই এএসআইকে ক্লোজ করা হয়েছে। পলাতক আসামির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে থানায়।

মঙ্গলবার দুপুরে সিলেটে আদালতপাড়ায় এ ঘটনা ঘটে। আসামি আলামিন (২০) সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার বাগেরগাছা গ্রামের শফিউল আলম সুমনের ছেলে। মহানগর পুলিশের সহকারী কমিশনার অমূল্য কুমার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শাহপরাণ থানার একটি ডাকাতি মামলায় আদালতে হাজির করতে মঙ্গলবার সকালে সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে জননিরাপত্তা ট্রাইব্যুনালে হাজির করা হয় আসামি আলামিন ও বাবুলকে। সেখানে হাজিরা শেষে হাতকড়া পরিয়ে নিয়ে যাওয়ার সময় হাতকড়া খুলে পালিয়ে যায় আলামিন।

এই ঘটনায় আসামির দায়িত্বে থাকা এএসআই বেলাল উদ্দিন ও এএসআই শফিক মিয়াকে ক্লোজড করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। পাশপাশি এ ঘটনায় মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার প্রণব কুমার রায়কে প্রধান করে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

আসামিকে গ্রেফতার করতে না পারায় এ ব্যাপারে মামলা হয় সিলেট কোতোয়ালি থানায়। আসামি পলায়নের ঘটনায় পুলিশ প্রশাসনে তোলপাড় চলছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.