'স্যার পেটের দায়ে ধান্দাবাজি করি'

  ফরিদপুর ব্যুরো ১৩ মার্চ ২০১৮, ২২:৫৫ | অনলাইন সংস্করণ

প্রতারক আটক

কাগজে ফু দিয়ে আগুন ধরিয়ে কেরামতি দেখাতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে এক প্রতারক। ফরিদপুরের সদরপুর উপজেলার আকটেরচর ইউনিয়নের শোনপচা গ্রামে মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

ওই গ্রামের বাসিন্দা অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম জানান, কালো পোশাক পরিহিত একজন লোকমুখে কোনো কথা বলে না। ঘর থেকে বের হয়ে দেখি আমার পরিবারের কাছে ইশারায় টাকা চাইছে। তখন তাকে পাঁচটি টাকা দেই। সে টাকা না নিয়ে তার হাতে থাকা একটি কাগজে ফু দিয়ে আগুন ধরিয়ে দেয় এবং তার কেরামতি দেখায়। সন্দেহ হলে আমি স্থানীয় লোকজন ডেকে তাকে আটকে রেখে পুলিশে খবর দেই।

এ সময় তার কাছে থাকা আজমির শরিফের এক খাদেমের সিলযুক্ত একটি সনদে শামসুল হক পাগল নাম দেখতে পাওয়া যায়। প্রথমে সে কথা না বললেও পরে বলে তার নাম আ. ওয়াহিদ (৫৫)। তিনি কিশোরগঞ্জের তাড়াইলের সিকান্দার নগরের মৃত তমহিদের ছেলে।

গত কয়েক দিন আগে এই ওয়াহিদ আমার এক বন্ধুর বাড়িতে একই ঘটনা ঘটিয়েছিল।

খবর পেয়ে সদরপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম ঘটনাস্থলে এসে তাকে জিজ্ঞাসাবাদ করলে ওয়াহিদ বলে “স্যার পেটের দায়ে ধান্দাবাজি করি, আমারে মাফ করে দেন”। পরে তাকে সদরপুর থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.