নাসিরনগরে আওয়ামী লীগ প্রার্থী সংগ্রাম জয়ী

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১৪ মার্চ ২০১৮, ০০:০২ | অনলাইন সংস্করণ

নাসিরনগর

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপ-নির্বাচনে জয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রাম। ৭৪টি কেন্দ্রের মধ্যে সবকটি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে।

নৌকা প্রতিকে ফরহাদ হোসেন সংগ্রাম পেয়েছেন ৮২ হাজার ২৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ও জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী রেজওয়ান আহমেদ পেয়েছেন ৩৩ হাজার ৫৮৪ ভোট।

যদিও কেন্দ্র দখল, এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া ও পুলিশের বিরুদ্ধে নৌকা প্রতিকে সিল মারার অভিযোগে ভোটগ্রহণ শেষ হওয়ার কিছুক্ষণ আগে নাসিরনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছেন তিনি।

নির্বাচনে আরেক প্রতিদ্বন্দ্বী ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী আশরাফুল হক মিনার প্রতীক নিয়ে পেয়েছেন দুই হাজার ২৮৭ ভোট।

জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শফিকুর রহমান সাংবাদিকদের এ ফালাফলের তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত বছরের ১৬ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য ছায়েদুল হক মারা যান। তার মৃত্যুতে আসনটি শূন্য হয়ে যাওয়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। এ আসনে মোট ভোটার সংখ্যা দুই লাখ ১৪ হাজার নয়জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ১০ হাজার ৪১০ জন ও নারী ভোটার এক লাখ ৩৫ হাজার ৯৯ জন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

mans-world

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
close
close
.