ত্রিশালে বাস-কার সংঘর্ষে নিহত ২

  ময়মনসিংহ ব্যুরো/ত্রিশাল প্রতিনিধি ১৪ মার্চ ২০১৮, ০০:৪০ | অনলাইন সংস্করণ

দুর্ঘটনা

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের বৈলরে মঙ্গলবার সন্ধ্যায় যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় গুরুত্বর আহত অপর দুইজনের একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকায় স্থান্তর করা হয়েছে।

নিহতরা হলেন- ভালুকা উপজেলার ফেরদ্দৌস আলম (৪০) ও জয়নাল আবেদিন (৩৯)। তারা প্রাইভেটকারযোগে ভালুকা থেকে সস্ত্রীক ময়মনসিংহে আসছিলেন।

ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাস মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের বৈলর নামকস্থানে পৌঁছলে পিছন থেকে দ্রুতগতির একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৭-১৭২৪) এটিকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই জয়নাল আবেদীন (৪৫) নামে প্রাইভেটকারের এক যাত্রী মারা যান। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুত্বর আহত ৩ জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত ৯টার দিকে ফেরদ্দৌস আলম (৪০) নামে আরো একজন মারা যান। বর্তমানে গুরুত্বর আহত অবস্থায় নিহত ফেরদ্দৌস আলম ও জয়নাল আবেদিনের স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনায় প্রাইভেটকারটির অর্ধেক অংশ বাসে নিচে ঢুকে গিয়ে দুমড়ে-মুচড়ে গেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected].com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×