বড়াইগ্রামে গরু বোঝাই ট্রাক ছিনতাই!

  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২০, ১৭:৪৬:৫৭ | অনলাইন সংস্করণ

নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে ব্যারিকেড দিয়ে ট্রাকভর্তি ২৪টি গরু ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় ছিনতাইকারীদের এলোপাথাড়ি মারপিটে চালক ও হেলপারসহ চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের ধানাইদহ এলাকার সাদিয়া ফিলিং স্টেশন সংলগ্ন কবরস্থানের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন যশোরের কেশবপুর উপজেলার ভেরচি গ্রামের আবু বকর শেখের ছেলে গরু ব্যবসায়ী আসাদুল ইসলাম (৩৮) ও চিত্তরঞ্জন দাসের ছেলে বিধান চন্দ্র দাস (৪৫), ট্রাকের চালক খুলনার ডুমুরিয়া উপজেলার চুখনগর গ্রামের লিয়াকত আলীর ছেলে শিমুল হোসেন (২৮) ও হেলপার একই উপজেলার মাদরোকোনা গ্রামের শাহাব উদ্দিনের ছেলে টিটু মিয়া (২৫)।

আহত গরু ব্যবসায়ীরা জানান, মঙ্গলবার তারা চাঁপাইনবাবগঞ্জের আফতাবনগর হাট থেকে ৯ লাখ টাকায় ২৪টি বাছুর গরু কিনেন। পরে তারা ট্রাকযোগে গরুগুলো নিয়ে যশোরের উদ্দেশে রওনা দেন। রাত ২টার দিকে ধানাইদহ কবরস্থান এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা অপর একটি ট্রাক দিয়ে মহাসড়কে ব্যারিকেড দেয়। এ সময় তারা রড ও লাঠি দিয়ে চালক-হেলপার ও ব্যবসায়ীদের এলোপাথাড়ি পিটিয়ে রাস্তায় ফেলে গরুসহ ট্রাকটি নিয়ে পাবনার দিকে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। একই সঙ্গে ছিনতাই হওয়া গরু ও ট্রাক উদ্ধারসহ দায়ীদের আটকের জন্য পুলিশ কাজ শুরু করেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত