ফতুল্লায় এতিম শিশুদের নিয়ে ইউএনওর জন্মদিন পালন

  ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২০, ২১:০৫ | অনলাইন সংস্করণ

ইউএনও নাহিদা বারিক
এতিম শিশুদের সঙ্গে ইউএনও নাহিদা বারিক। ছবি: যুগান্তর

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিকের ৩৮তম জন্মদিন ছিল মঙ্গলবার।

এ দিন সন্ধ্যায় ফতুল্লার মুসলিমনগর সরকারি শিশু পরিবার সংস্থায় গিয়ে এতিম শিশুদের সঙ্গে কেক কেটে গান গেয়ে নিজের জন্মদিন পালন করেছেন।

আর এতিমদের সঙ্গে জন্মদিন পালনের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড হওয়ায় বেশ প্রশংসিত অনেক কমেন্টস পেয়েছেন ইউএনও নাহিদা বারিক।

জন্মদিন পালনের সময় উপস্থিত ছিলেন উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা ইউনিয়ন পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, মুসলিমনগর সরকারি শিশু পরিবার সংস্থার তত্ত্বাবধায়ক ও সদর উপজেলা সমাজসেবা অফিসার মিয়া ফিরোজ আহমেদ।

ইউএনও নাহিদা বারিক বলেন, আনন্দ পেয়েছি এতিম শিশুদের নিয়ে নিজের জন্মদিন পালন করে। এই এতিম শিশুদের আমি ভালোবাসি। তারাই আমার সন্তান। আমি ওদের মা। একজন মায়ের কাছে তার সন্তানের আনন্দটাই সব চেয়ে মূল্যবান। ওদের আনন্দ দিতে পেরে খুব ভালো লাগছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৪,৩১,৭০৬ ৩,০২,১৫০ ৮২,০৮০
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত