গোপালগঞ্জে সাবেক ইউপি সদস্যের গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

  গোপালগঞ্জ প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২০, ১১:১৬:৪২ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

গোপালগঞ্জে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে শেখ বংশ ও মোল্লা বংশের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় সাবেক ইউপি সদস্যের গুলিতে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। নিহত পরীক্ষার্থীর নাম রনি হাওলাদার (১৬)।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার পূর্ব বনগ্রামে এ ঘটনা ঘটে। এ সময় সংঘর্ষে আহত হয়েছেন ১০ জন। তাদের মধ্যে চারজনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রনি হাওলাদার স্থানীয় বলাকইড় আজাহারিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এবং একই গ্রামের আনোয়ার হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, স্থানীয় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে সকালে বনগ্রাম পূর্বপাড়ায় শেখ বংশ ও মোল্লা বংশের লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

একপর্যায় করপাড়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আজিজুল শেখ বন্দুক গুলি করলে ঘটনাস্থলেই রনি হাওলাদারের মৃত্যু হয়। এ সময় সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।

এদিকে সংঘর্ষের ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

গোপালগঞ্জ থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত