পূবাইলে মেঘডুবী উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক সন্ধ্যা

  পূবাইল প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২০, ১১:৪৮ | অনলাইন সংস্করণ

পূবাইল মেঘডুবী উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক সন্ধ্যা
পূবাইলে মেঘডুবী উচ্চ বিদ্যালয়ের সাংস্কৃতিক সন্ধ্যায় অতিথিরা। ছবি: যুগান্তর

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রো থানার মেঘডুবী আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

বুধবার বিকালে স্কুল মাঠে এই অনুষ্ঠানে সহস্রাধিক দর্শক উপস্থিত ছিলেন।

মেঘডুবী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবু।

মেঘডুবী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় নাটিকা, সংগীত ও গাজীপুর ভাওয়াল ব্যান্ড শিল্পী গোষ্ঠীর সায়মন অমির ও তারিনের মনমাতানো বাউল সংগীতে জমে উঠে অনুষ্ঠান। বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী ও উপস্থিত দর্শকরা আনন্দে মেতে উঠে।

হাবিবা জাহান সুইটির গাওয়া ‘যদি রাত পোহালে শুনা যেত বঙ্গবন্ধু মরে নাই’ দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। সাংস্কৃতিক সন্ধ্যার উদ্বোধক ছিলেন ফ্লেক্সিন ড্রেস মেকার লিমিটেডের চেয়ারম্যান ফাইজুর রহমান সরকার ও গাজীপুর সিটি কর্পোরেশনের তত্বাবধায়ক প্রকৌশলী মজিবুর রহমান কাজল।

শান্ত বাবু তার শুভেচ্ছা বক্তব্যে বলেন-দেশ ডিজিটাল হয়েছে কিন্ত আমরা ডিজিটাল হতে পারি নাই। মানুষ তার স্বপ্নের চেয়ে বড়। শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশের উন্নয়নে স্বপ্নীল অংশীদারিত্বের সুযোগ হাতছাড়া করা যাবে না। গাজীপুর মহানগরকে ক্লিন অ্যান্ড গ্রিন সিটি করে গড়ে তুলতে আমাদের মেয়র জাহাঙ্গীর আলম আন্তর্জাতিক নীতি নির্ধারকদের পরামর্শ অনুযায়ী নিরলস কাজ করে যাচ্ছেন।অচিরেই গাজীপুর সিটি একটি মডেল সিটি হিসেবে বাংলাদেশে আত্মপ্রকাশ করবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন মেঘডুবী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অখিল কুমার বিশ্বাস, মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য রাজীবুল হাসান রাজীব, পূবাইল থানা যুবলীগ নেতা বেলায়েত হোসেন মোল্লা প্রমুখ।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৪,৩১,৭০৬ ৩,০২,১৫০ ৮২,০৮০
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত