গাজীপুরে বারির কবরস্থান থেকে ৩০ কংকাল চুরি

  গাজীপুর প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২০, ২০:২১ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ কৃষি গবেষণা ইন্সটিটিউট
বাংলাদেশ কৃষি গবেষণা ইন্সটিটিউট। ছবি: সংগৃহীত

গাজীপুরে বাংলাদেশ কৃষি গবেষণা ইন্সটিটিউটের (বারি) কবরস্থান থেকে অন্তত ৩০টি লাশের কংকাল চুরি হয়েছে। বৃহস্পতিবার স্থানীয়রা ওই চুরির ঘটনা জানতে পেরেছেন।

বারির সিকিউরিটি ইনচার্জ মো. নজরুল ইসলাম জানান, কবরস্থানের পাশেই সীমানা প্রাচীরের নিচে ফাঁকা স্থান রয়েছে। এ ছাড়া ওই এলাকায় রাতে লাইটের ব্যবস্থা নেই। এ সব সমস্যার কথা আগেও একাধিকবার প্রশাসনকে জানানো হলেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

কবরস্থান থেকে বৃহস্পতিবার সকালে কয়েকটি হ্যান্ডগ্লাভস, চাকু ও কংকাল পরিষ্কার করার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার-বুধবার রাতকালীন যে কোনো সময়ে ওই চুরির ঘটনা ঘটে থাকতে পারে বলেও জানান তিনি।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি মো. আলমগীর ভূঁইয়া জানান, কবরের ২৪টির মতো কংকাল চুরির খবর পেয়েছি। এ ব্যাপারে বারির পক্ষ থেকে বৃহস্পতিবার সাধারণ ডায়রি (জিডি) করতে গেলে তাদের মামলা দায়েরের পরামর্শ দেয়া হয়েছে বলেও জানান তিনি।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৪ ৩৩ ২৭
বিশ্ব ১৬,০৪,৫৩৫ ৩,৫৬,৬৬০ ৯৫,৭৩৪
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত