কুমিল্লায় চাঁদা না দেয়ায় প্রবাসীকে কুপিয়ে হত্যা

  কুমিল্লা ব্যুরো ৩০ জানুয়ারি ২০২০, ২১:৫০ | অনলাইন সংস্করণ

কুপিয়ে হত্যা
কুপিয়ে হত্যা। প্রতীকী ছবি

কুমিল্লায় চাঁদা না দেয়ায় মুক্তার হোসেন নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের আনন্দপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত প্রবাসী মুক্তার হোসেন (৪০) ওই গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে। এ সময় ওই প্রবাসীর ভাই খোকন ও ইমামকে কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের আনন্দপুর গ্রামের মৃত আব্দুল ওহাবের তিন ছেলে মুক্তার, খোকন ও ইমাম সৌদি আরবে চাকরি করে আসছিলেন। সম্প্রতি তিন ভাই মিলে এলাকায় একটি বাড়ি নির্মাণ করেন।

নতুন বাড়ি নির্মাণ করায় স্থানীয় সন্ত্রাসী কালাবাহিনী ওই প্রবাসী পরিবারের কাছে চাঁদা দাবি করে। বৃহস্পতিবার রাতে চাঁদার জন্য ওই প্রবাসীর বাড়িতে হানা দেয় সন্ত্রাসীরা। এ সময় চাঁদা না দেয়ায় মুক্তার হোসেনসহ তিন ভাইকে কুপিয়ে জখম করা হয়।

স্থানীয়রা গুরুতর আহত তিন ভাইকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মুক্তার হোসেনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত খোকন এবং ইমাম হোসেনের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে।

ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহমুদুল হাসান জানান, সন্ত্রাসী হামলায় নিহত প্রবাসীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১৩,১০,১০২২,৭৫,০৪০৭২,৫৫৭
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×