বগুড়ায় সড়কে প্রাণ হারালেন এইচএসসি পরীক্ষার্থীসহ ৩ জন

  বগুড়া ব্যুরো ০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২৬ | অনলাইন সংস্করণ

বগুড়ায় সড়কে প্রাণ হারালেন এইচএসসি পরীক্ষার্থীসহ ৩ জন
ফাইল ছবি

বগুড়ায় পৃথক ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন।

সোমবার সকালে শিবগঞ্জ উপজেলার মোকামতলার চৌকিরঘাট ও শাজাহানপুরের কামারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়ার শিবগঞ্জ উপজেলার মুরাদপুর গ্রামের খাইরুল ড্রাইভারের ছেলে মহাস্থান মাহী সাওয়ার ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী রনি মিয়া (২০), গাবতলী উপজেলার দেওনাই সাহাপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে হানজেলা ওরফে রাসেল (২৪) এবং শাজাহানপুর উপজেলার চাঙ্গুইর গ্রামের মামুন মণ্ডলের ছেলে একটি ওষুধ কোম্পানির প্রতিনিধি রবিন মণ্ডল (২২)।

শিবগঞ্জ থানার ইন্সপেক্টর নান্নু খান জানান, রাসেল ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী রনি মোকামতলায় এসএস সমিতি নামে একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

সোমবার সকালে তারা একটি মোটরসাইকেলে অফিসের কাজে চণ্ডিহারা যাচ্ছিলেন। সকাল ১০টার দিকে তারা দ্রুতগতিতে মোকামতলার চৌকিরঘাট এলাকায় পৌঁছালে একটি বাসের সঙ্গে ধাক্কা খেয়ে মহাসড়কে ছিটকে পড়ে। এ সময় পেছন থেকে পাবনাগামী একটি পাথরবোঝাই ট্রাকে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

স্থানীয়রা ট্রাকটি জব্দ করলেও এর চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

এদিকে বগুড়ার শাজাহানপুর থানার এসআই ছাম্মাক হোসেন জানান, রবিন মণ্ডল সোমবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেলে কর্মস্থলে যাচ্ছিলেন।

সকাল ৮টার দিকে তিনি কামারপাড়া গ্রামের রাস্তায় পৌঁছলে ইটভাটার মাটিবাহী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা ট্রাকটি জব্দ করলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগে স্বজনরা তার মরদেহ বাড়িতে নিয়ে যান।

এ ব্যাপারে শাজাহানপুর ও শিবগঞ্জ থানায় পৃথক মামলা হয়েছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৪ ৩৩ ২৭
বিশ্ব ১৬,২১,৭১৩ ৩,৬৬,২৩৯ ৯৭,১৮৩
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত