গাজীপুরে গৃহবধূ হত্যা, মা-স্বামী গ্রেফতার

  গাজীপুর প্রতিনিধি ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৩১ | অনলাইন সংস্করণ

গাজীপুরে গৃহবধূ হত্যা, মা-স্বামী গ্রেফতার

গাজীপুর মহনগরীর মোগরখাল এলাকায় পরকীয়ার জেরে সোমবার রাতে নীলা খাতুন (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার মা ও স্বামীর বিরুদ্ধে।

নিহত নীলা খাতুন পাবনার চাটমোহর থানার বিন্নাবাড়ি গ্রামের নয়ন মিয়ার স্ত্রী। এ ঘটনায় নিহতের মা রত্না বেগম (৩৫) ও স্বামী নয়ন মিয়াকে (৩১) গ্রেফতার করেছে পুলিশ।

জয়দেবপুর থানার ওসি একেএম কাউসার চৌধুরী জানান, এক বছর আগে শেরপুর জেলার শ্রীবর্দী থানার চরপাড়া এলাকার হাবিব উল্লাহর ছেলে নয়ন মিয়ার সঙ্গে নীলার বিয়ে হয়।

নীলা নয়নের দ্বিতীয় স্ত্রী। কয়েক মাস আগে নয়ন মিয়া গাজীপুর মহানগরীর মোগরখাল এলাকায় মো. কবির হোসেনের বাড়িতে সস্ত্রীক ভাড়ায় ওঠেন।

নিহতের মা রত্না বেগম (৩৫) পাশের চান্দনা এলাকায় সপরিবারে বসবাস করেন এবং স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন।

সম্প্রতি নীলা পরকীয়া করছে সন্দেহে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ শুরু হয় এবং সম্পর্কের অবনতি দেখা দেয়। এ বিষয়ে স্বামী নয়ন মিয়া নিজ স্ত্রীর বিরুদ্ধে শাশুড়ি রত্না বেগমের কাছে অভিযোগ করেন।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে রত্না বেগম কারখানা ছুটি শেষে নিজ বাসায় না গিয়ে সরাসরি মেয়ের বাসায় যান। পরে নয়ন মিয়ার সামনে পরকীয়া নিয়ে মেয়ের সঙ্গে মায়ের কথা কাটাকাটির একপর্যায়ে রত্না বেগম উত্তেজিত হয়ে ওঠেন এবং মেয়ের গলায় থাকা ওড়না টেনে ধরেন।

এ সময় শ্বাসরোধ হয়ে নীলা মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,৮৩,৫৩৬১,৪৬,৩৯৬৩২,১৩৯
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×