শরীয়তপুরে যুগান্তর প্রতিনিধিকে আহ্বায়ক করে সাংবাদিক কল্যাণ সমিতি গঠন

  শরীয়তপুর প্রতিনিধি ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫২ | অনলাইন সংস্করণ

কেএম রায়হান কবীর
কেএম রায়হান কবীর। ফাইল ছবি

জেলার কর্মরত সাংবাদিকদের কল্যাণ ও পেশাগত উন্নয়নের লক্ষ্যে শরীয়তপুরে সাংবাদিক কল্যাণ সমিতি গঠন করা হয়েছে।

শরীয়তপুর জেলা শহরের চৌরঙ্গী ডাকবাংলো মোড়ে স্থানীয় দৈনিক শরীয়তপুর খবর পত্রিকা কার্যালয়ে মঙ্গলবার দুপুরে এ সমিতি গঠন করা হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে আহ্বায়ক হিসেবে যুগান্তরের জেলা প্রতিনিধি কেএম রায়হান কবীরকে আহ্বায়ক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন দৈনিক বাংলাদেশের খবর ও সাপ্তাহিক সপ্তপল্লী সমাচারের সম্পাদক মো. আবুল হোসেন সরদার, যায়যায় দিনের জেলা প্রতিনিধি কাজী নজরুল ইসলাম, জনকণ্ঠের জেলা প্রতিনিধি আবুল বাশার, নয়া দিগন্তের জেলা প্রতিনিধি বোরহান উদ্দিন রব্বানী, নিউ এইজের জেলা প্রতিনিধি এমবি কাজী নাছির, দিনকালের জেলা প্রতিনিধি আল আমিন শাওন, বর্তমানের জেলা প্রতিনিধি খোরশেদ আলম বাবুল ও আমাদের সময়ের প্রতিনিধি রোমান আকন্দ।

এ সময় বক্তব্য রাখেন সাংবাদিক মো. মনিরুজ্জামান খোকন, ক্রাইম ভিশনের জেলা প্রতিনিধি নাছির আহম্মেদ আলী, বাংলার নবকণ্ঠের জেলা প্রতিনিধি মিজানুর রহমান, সাংবাদিক মেহেদী হাসান, শেখ নজরুল ইসলাম প্রমুখ।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,১৮,৭০৩১,৭৩,২০৯৩৯,৭৮৪
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×