কালীগঞ্জে বাড়ি থেকে পুলিশ সদস্যকে আটক করে মারধর

  কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫৫ | অনলাইন সংস্করণ

ঝিনাইদহ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বাবরা গ্রামের একটি বাড়িতে নাসির হোসেন নামে পুলিশের এক কনস্টেবলকে নারীসহ বন্দী করার অভিযোগ পাওয়া গেছে।

এ সময় পুলিশ কনস্টেবল নাসির ও ওই গৃহবধূকে মারধর করে পরিবারের অন্য সদস্যরা।

সোমবার রাত ৮টার দিকে এ ঘটনার পর কালীগঞ্জ থানার পরিদর্শকসহ (তদন্ত) পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে উদ্ধার করে।

পুলিশ সদস্য নাসির হোসেন কালীগঞ্জ থানায় কনস্টেবল পদে কর্মরত।

ওই গৃহবধূ সাংবাদিকদের জানান, তার বাবার বাড়ি কাশিপুর। সেখান থেকেই নাসিরের সঙ্গে পরিচয়। আজ দিয়ে উনি বাড়িতে এসেছেন। ঘরের দরজা খোলা অবস্থায় তাকে আমি নাস্তা করতে দেয়। উনি নাস্তা করার সময় হঠাৎ কয়েকজন ঘরের মধ্যে ঢুকে আমাদের মারধর শুরু করেন।

তিনি আরও জানান, তার স্বামী চিনি কলে চাকরি করে। সে বাড়িতে ছিল না। আমার শ্বশুরবাড়ির অনেকেই আমাকে দেখতে পারে না। এজন্য আমাকে নিয়ে এমন চক্রান্ত করছে। ওই পুলিশের সঙ্গে আমার কোনো কিছুই হয়নি।

আপত্তিকর অবস্থায় দেখা জুয়েল নামের এক যুবক বলেন, তিনি আমার ভাইয়ের স্ত্রী। আমি বাড়িতে ভাত খাচ্ছিলাম। এ সময় আমার স্ত্রী বলে, দেখো ওই ঘরে কে যেন এসেছে। অনেক সময় হয়ে গেছে এখনো বের হয়নি। এরপর আমি ভাত খেয়ে আমার চাচার সঙ্গে নিয়ে তাদের বন্দী করে রাখি।

ঘটনাস্থলে অভিযুক্ত পুলিশ সদস্য নাসির হোসেন বলেন, ওই নারী পুলিশের সোর্স হিসেবে কাজ করে। এ জন্যই মূলত আসা। আসার পরপরই এই ঘটনা ঘটে। এ ছাড়া তেমন কিছুই না।

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া বলেন, নাসির নামে ওই পুলিশ সদস্যকে সাসপেন্ড করা হয়েছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১২৫
বিশ্ব ৮,৩৭,০২১ ১,৭৪,৫২৩ ৪১,২৪৫
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×