রাতে হবু স্বামীর সঙ্গে মোবাইলে ঝগড়া, সকালে মিলল নুসরাতের লাশ

  চুয়াডাঙ্গা প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২০, ২১:০৪ | অনলাইন সংস্করণ

লাশ উদ্ধার

চুয়াডাঙ্গায় নুসরাত জাহান নাভানা নামে এক বিশ্ববিদ্যালয়ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ।

নিহত নাভানা চুয়াডাঙ্গা জেলা শহরের মাস্টারপাড়ার মৃত আবদুল হান্নানের মেয়ে। তিনি আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে তার পরিবারের লোকজন জানান, আগামী ২৭ মার্চ নুসরাত জাহান নাভানার সঙ্গে চুয়াডাঙ্গা জেলা শহরের হকপাড়ার এমএ বারীর ছেলে তন্ময়ের বিয়ের দিন ধার্য ছিল। তাদের দু'জনার মধ্যে প্রতিদিন মোবাইল ফোনে কথা হতো। মোবাইলে প্রায়ই ঝগড়াও হতো।

বুধবার রাতে কী কারণে নাভানা তার ব্যবহৃত মোবাইল ফোনটি আছাড় মেরে ভেঙে ফেলে। রাত সাড়ে ৯টার দিকে নাভানা তার মায়ের ফোন দিয়ে তন্ময়ের সঙ্গে কয়েক মিনিট কথা বলার পর তার শোয়ার ঘরে চলে যায়।

বৃহস্পতিবার সকালে নাভানার কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। বিষয়টি জানাজানি হলে পুলিশে খবর দেয়া হয়। পরে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ নাভানার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান বলেন, নিহত নাভানার পরিবারের পক্ষ থেকে আত্মহত্যার প্ররোচনায় তন্ময়ের নামে একটি মামলা করা হয়েছে। আমরা খোঁজ-খবর নিতে শুরু করেছি। বিকালে ময়নাতদন্ত শেষে লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৪,৩১,৭০৬ ৩,০২,১৫০ ৮২,০৮০
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত