ভালোবাসা দিবসে টাঙ্গাইলে মায়েদের পা ধুয়ে দিল শিশুরা

  টাঙ্গাইল প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:৪২ | অনলাইন সংস্করণ

ভালোবাসা দিবসে টাঙ্গাইলে মায়েদের পা ধুয়ে দিল শিশুরা
ভালোবাসা দিবসে টাঙ্গাইলে মায়েদের পা ধুয়ে দিল শিশুরা

ব্যতিক্রম আয়োজনের মধ্য দিয়ে টাঙ্গাইলের হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের শিশু শিক্ষার্থীরা ভালোবাসা দিবস পালন করল।

মায়ের পা ধুয়ে দিয়ে এবং মায়ের গলায় ভালোবাসার স্লোগান সম্বলিত মেডেল পরিয়ে দিয়েছে তারা। স্কুলটি চার বছর ধরে এভাবেই ভালোবাসা দিবস পালন করে আসছে।

টাঙ্গাইল শহরের এসপি পার্কে শুক্রবার সকালে এ আয়োজন করা হয়।

স্কুলের উপদেষ্টা ও টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ এর উদ্বোধন করেন।

সকালে শতাধিক মা পার্কে সারিবদ্ধভাবে বসেন। সন্তানরা মগে পানি নিয়ে একযোগে মায়েদের পা ধুয়ে ও মুছে দেয়। পরে মায়ের গলায় পরিয়ে দেয় মেডেল। সন্তানের কাছে এমন শ্রদ্ধা ও ভালোবাসা পেয়ে অনেক মা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

লামিয়া আক্তার নামে এক শিক্ষার্থী জানান, আমি মা ও বাবাকে খুব ভালোবাসি। মাকে সব সময় পাশে পাই। আজ আমি মায়ের পা ধুয়ে দিয়েছি। আমার খুব ভালো লাগছে।

অংশগ্রহণকারী মা হামিদা আক্তার, রুমা আক্তারসহ একাধিক মা জানান, সন্তানের কাছে এমন ভালোবাসা পেয়ে তারা খুবই আনন্দিত। এ ধরনের চর্চা সন্তানদের মা-বাবার প্রতি আত্মিক সম্পর্ক আরও দৃঢ় করবে। বৃদ্ধ বয়সে বাবা-মাকে কেউ দূরে রাখবে না।

হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের চেয়ারম্যান নওশাদ রানা সানভী জানান, আমরা মনে করি ভালোবাসা দিবসে ভালোবাসা পাওয়ার প্রথম ভাগিদার বাবা-মা। যদিও তাদের প্রতি ভালোবাসা প্রদর্শনের কোনো বিশেষ দিনের প্রয়োজন হয় না। তারপরও বিশেষ এই দিনে শিশুদের মনে বাবা-মায়ের প্রতি অটুট ভালোবাসা এনে দিতেই তারা ব্যতিক্রম এ আয়োজন করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×