পড়ালেখা বাদ দিয়ে আড্ডা, মেয়রের অভিযানে আটক ৩৫ ছাত্র

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা পরিষ্কার পরিচ্ছন্ন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, দুর্নীতির বিরুদ্ধে মাইকিং করেন
বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা পরিষ্কার পরিচ্ছন্ন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, দুর্নীতির বিরুদ্ধে মাইকিং করেন

মুজিববর্ষে ক্লিন কোম্পানীগঞ্জ গঠনের লক্ষ্যে সমগ্র উপজেলায় ষাড়াশি অভিযানে নেমেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

এ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে উপজেলার চরকাঁকড়া, রামপুর ও মুছাপুর ইউনিয়নের ঝটিকা অভিযান চালান তিনি।

এসময় পড়ালেখা বাদ দিয়ে দোকানে আড্ডারত অবস্থায় ৩৫ ছাত্রকে আটক করা হয়েছে। এছাড়া ১৫টি স্মার্টফোন জব্দ ও দুটি জুয়ার আড্ডার ঘরে তালা দিয়ে বন্ধ করে দিয়েছেন।

পরে ইউনিয়ন চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ছাত্রদের অভিভাবকদের ডেকে ভবিষ্যতের জন্য সতর্ক করে আটককৃতদেরকে মুচলেকা নিয়ে প্রথমবারের মতো ছেড়ে দেয়া হয়েছে।

অন্যদিকে স্মার্টফোনগুলো জব্দ রাখা হয়েছে। পর্যায়ক্রমে অভিভাবকদের হাতে এগুলো দিয়ে দেয়া হবে বলে জানিয়েছেন মেয়র আবদুল কাদের মির্জা।

এছাড়া মুছাপুর ইউনিয়নে জুয়ার আড্ডা ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে দুটি ঘরে তালা দিয়ে বন্ধ করে দেয়া হয়েছে।

মেয়র আবদুল কাদের মির্জার এমন অভিযানকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন মহল। তারা মেয়রের এমন কর্মকাণ্ডকে সমর্থন জানিয়ে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান।

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, সমগ্র কোম্পানীগঞ্জ উপজেলায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন। এসব কাজে তিনি সকলের সহযোগিতা কামনা করছেন। এছাড়া তিনি আরও জানান, এসব অনিয়মের সংবাদ পাওয়া মাত্র সেখানেই অভিযান চলবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×