ভালোবাসা দিবসে ফুলের বদলে কোরআন-হাদিস বিতরণ

  যুগান্তর ডেস্ক ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১০:২৬ | অনলাইন সংস্করণ

ভালোবাসা দিবসে ফুলের বদলে কোরআন-হাদিস বিতরণ
ভালোবাসা দিবসে ফুলের বদলে কোরআন-হাদিস বিতরণ। ছবি-সংগৃহীত

ভালোবাসা দিবসে খাগড়াছড়িতে ফুলের বদলে কোরআন-হাদিস বিতরণ কর্মসূচি পালন করেছে একদল তরুণ।

জেলার মাটিরাঙ্গায় ভিন্নধর্মী এই আয়োজন করে সামাজিক সংগঠন ‘বন্ধু জুনিয়র যুব ক্লাবের’ সদস্যরা।

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ‘ফুল একদিনের, কোরআন শরিফ প্রতিদিনের’ স্লোগানকে সামনে রেখে বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক মানুষের হাতে কোরআন শরিফ ও হাদিসের বই তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা থানার ওসি মো. শামসুদ্দিন ভুইয়া, তবলছড়ি গ্রিন হিল কলেজের প্রভাষক মো. হাফিজুর রহমান, মাটিরাঙ্গা পৌররসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী ও বন্ধু জুনিয়র যুব ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মামুনুর রশীদ মামুন প্রমুখ।

ব্যতিক্রমী আয়োজনের জন্য ক্লাবের সদস্যদের প্রশংসা করে ওসি মো. শামসুদ্দিন ভুইয়া বলেন, ‘আমরা অনেকেই যা চিন্তা করিনি তরুণরা সে চিন্তার বাস্তবায়ন ঘটিয়েছে।

তিনি বলেন, দিন শেষে ফুল শুকিয়ে যাবে, হারিয়ে যাবে ভালোবাসাও। কিন্তু কোরআনের আলো পরিবার থেকে শুরু করে সমাজকে আলোকিত করবে।

তবলছড়ি গ্রিন হিল কলেজের প্রভাষক মো. হাফিজুর রহমান বলেন, ভালোবাসা দিবসে কোরআন শরিফ বিতরণ সত্যিই অনেক প্রশংসনীয়। এ ধরনের আয়োজন আমাদেরকে ভালোবাসা দিবস মানেই ফুল এ চিন্তা থেকে বের হওয়ার পথ দেখাবে।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, ভালোবাসা দিবসে পথচারীদের হাতে কোরআন শরিফ ও হাদিসের বই তুলে দেয়ার মধ্য দিয়ে তারা প্রকৃত ভালোবাসার আলো ছড়িয়ে দিল।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×