বৈদ্যুতিক খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কা, দাখিল পরীক্ষার্থীসহ ২ কিশোর নিহত

  সুনামগঞ্জ প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০০:২৪ | অনলাইন সংস্করণ

বৈদ্যুতিক খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কা, দাখিল পরীক্ষার্থীসহ ২ কিশোর নিহত
ফাইল ছবি

সুনামগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দাখিল পরীক্ষার্থীসহ দুই কিশোর নিহত ও আরো দুজন আহত হয়েছে। রোববার সন্ধ্যায় দোয়ারাবাজার সড়কের ব্রাহ্মণগাঁও এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে। আহতদের অবস্থাও আশঙ্কাজনক।

নিহতরা হলেন, আলহেরা জামেয়া ইসলামীয়া মাদ্রাসার শিক্ষার্থী ফাতিন্নুর রহমান পাভেল (১৭) ও তার বন্ধু সোহাগ(১৬) ।

পাভেল মাইজবাড়ি বদিপুরের বাসিন্দা শামছুনুরের ও সোহাগ একই গ্রামের নাছির উদ্দিনের ছেলে। আহত শাকিনুর (১৭) ও আশিককে (১৮) আশঙ্কাজনক অবস্থায় সিলেটে ওসমানি মেডিকেলে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার মাইজবাড়ি এলাকার চার কিশোর একই মোটরসাইকেলযোগে সুনামগঞ্জ থেকে দোয়ারা উপজেলার আমবাড়ী বাজারে যাচ্ছিল। তারা সুনামগঞ্জ-দোয়ারাবাজার সড়কের ব্রাহ্মণগাঁও এলাকায় গেলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে সজোরে আঘাত করে।

এতে আরোহীদের মধ্যে ফাতিন্নুর রহমান পাভেল ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয়দের সহযোগিতায় বাকি তিনজনকে হাসপাতালে নিয়ে গেলে সোহাগ মারা গেছে বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুর রহমান যুগান্তরকে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কিশোরের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্যে লাশ দুটি সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৪ ২৬
বিশ্ব ৮,৮৪,০৭৫১,৮৫,১৭৫৪৪,১৬৯
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×