বিমান বিধ্বস্তে নিহত বিপাশার স্বজনদের পাশে যশোরের ডিসি

  যশোর ব্যুরো ১৫ মার্চ ২০১৮, ২৩:১১ | অনলাইন সংস্করণ

যশোর ডিসি

নেপালে ইউএস-বাংলার বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত সানজিদা হক বিপাশার বাড়িতে গিয়ে স্বজনদের সমবেদনা জানিয়েছেন যশোরের জেলা প্রশাসক মো. আবদুল আওয়াল। বৃহস্পতিবার দুপুরের দিকে তিনি বিপাশার বাবা সাবেরুল হকের উপশহরের বাড়িতে যান।

যশোরে সদ্য যোগদানকারী জেলা প্রশাসক মো. আবদুল আওয়াল দুপুরে যশোরের উপশহরের এ ব্লকের ২৪৫ নম্বর বাড়িতে যান। এ সময় তার সঙ্গে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক হুসাইন শওকত ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান। জেলা প্রশাসক আসার খবর শুনে উপশহর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এহসানুর রহমান লিটুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাও ওই বাড়িতে উপস্থিত হন।

জেলা প্রশাসক বেশকিছু সময় ওই বাড়িতে কাটান। তিনি শোকগ্রস্ত স্বজনদের বলেন, ‘আপনাদের যে ক্ষতি হয়েছে, তা পূরণ হওয়ার নয়। আপনারা যাতে দ্রুত শোক কাটিয়ে উঠতে পারেন, সৃষ্টিকর্তার কাছে সেই প্রার্থনা করি।

পরে জেলা প্রশাসক মো. আবদুল আওয়াল সাংবাদিকদের জানান, বিমান দুর্ঘটনায় একই পরিবারের তিনজনের নিহত হওয়ার ঘটনা খুবই বেদনাদায়ক। আমি জেলা প্রশাসক হিসেবে রাষ্ট্র ও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শোক প্রকাশ করতে এসেছি। এই পরিবারের পাশে রাষ্ট্র ও সরকার থাকবে।

যশোরের মেয়ে সানজিদা হক বিপাশা (৩৮) সুশাসনের জন্য নাগরিক (সুজনের) প্রোগ্রাম অফিসার হিসেবে ঢাকায় কর্মরত ছিলেন। তার স্বামী মো. রফিকুজ্জামান (৪৫) ব্যবসায়ী। একমাত্র ছেলে মো. অনিরুদ্ধ জামান (৮) দ্বিতীয় শ্রেণির ছাত্র। গত সোমবার কাঠমান্ডুতে ইউএস-বাংলা বিমান বিধ্বস্ত হয়ে নিহতদের মধ্যে এরাও রয়েছেন।

ঘটনাপ্রবাহ : নেপালে ইউএস বাংলা বিধ্বস্ত

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter