পুলিশে চাকরি দেয়ার নামে সাড়ে ৭ লাখ টাকা হাতিয়ে পদ হারালেন আ’লীগের ২ নেতা

  রাঙ্গামাটি প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০৮ | অনলাইন সংস্করণ

রাঙ্গামাটি

পুলিশে চাকরি দেয়ার নামে কয়েকজনের কাছ থেকে সাড়ে ৭ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রাঙ্গামাটির কাপ্তাইয়ে আওয়ামী লীগের দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী এবং সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম খলিলের যৌথ স্বাক্ষরে দেয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- উপজেলার রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মংক্য মারমা ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক বিপ্লব মারমা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই দুইজন পুলিশের কনস্টেবল পদে চাকরি নিয়ে দেয়ার নামে স্থানীয় কয়েকজনের কাছ থেকে সাড়ে ৭ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক থোয়াই প্রু মারমার এমন অভিযোগ আমলে নিয়ে সত্যতা পাওয়ায় অভিযুক্ত দুইজনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আদেশটি দলীয়ভাবে জারি করা হল।

অন্যদিকে বিষয়টির ব্যাপারে যোগাযোগ করা হলে অভিযুক্ত মংক্য মারমা বলেন, বিষয়টি পুলিশি তদন্তাধীন রয়েছে। অথচ দোষী হিসেবে সাব্যস্ত না হয়েও আমাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে মর্মে চিঠি পাঠানো হয়েছে। এটি অযৌক্তিক। আমাকে বহিষ্কার করার এখতিয়ার উপজেলা আওয়ামী লীগের নেই।

অপর অভিযুক্ত বিপ্লব মারমা বলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের এক তরফা সিদ্ধান্ত দলীয় হতে পারে না। এটা দুঃখজনক। আমি নির্দোষ।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৪ ২৬
বিশ্ব ৮,৮৪,০৭৫১,৮৫,১৭৫৪৪,১৬৯
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×