দিনাজপুরে দুপক্ষের গোলাগুলিতে সাবেক পৌর কাউন্সিলর নিহত

  দিনাজপুর প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৫০:৪২ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

দিনাজপুরের বোঁচাগঞ্জ উপজেলায় মাদক ব্যবসায়ীর দুপক্ষের গোলাগুলিতে সাবেক পৌর কাউন্সিলর নিহত হয়েছেন। নিহতের নাম আইয়ুব আলী (৫৫)।

সোমবার দিবাগত রাতে উপজেলার হাটরামপুর শালবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত আইয়ুব আলী একজন সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বোঁচাগঞ্জ থানায় মাদক, সন্ত্রাস, চোরাকারবারি, পকেটমারিসহ বিভিন্ন অপরাধের ১৯টি মামলা রয়েছে।

আইয়ুব আলী ইতিপূর্বে একবার সেতাবগঞ্জ পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হন। তিনি বোঁচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌর এলাকার রেল কলোনিপাড়ার আবদুর রহমানের ছেলে।

দিনাজপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি এটিএম গোলাম রসুল জানান, সোমবার দিবাগত রাতে ডিবি পুলিশের একটি দল বোঁচাগঞ্জ উপজেলায় অভিযানে যায়।

রাত আনুমানিক ২টার দিকে বোঁচাগঞ্জ উপজেলার হাটরামপুর শালবাগানের ভেতর দুপক্ষের গোলাগুলির শব্দ পেয়ে পুলিশ সেখানে যায়। পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে সাত রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে ডিবি পুলিশ সেখানে গুলিবিদ্ধ অবস্থায় আইয়ুব আলীকে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দেশীয় অস্ত্র, ককটেলসহ ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, মাদক ব্যবসায়ীদের টাকা ভাগাভাগি নিয়ে দুপক্ষের গোলাগুলিতে আইয়ুব আলী নিহত হয়েছে।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযানে নিহত

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত