নিলামে সাড়ে ২৮ লাখ টাকায় বিক্রি হল সেই ভারতীয় ৫০ গরু!

  কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪৫:১৩ | অনলাইন সংস্করণ

কলমাকান্দা উপজেলায় জব্দকৃত সেই ৫০টি ভারতীয় গরু প্রায় সাড়ে ২৮ লাখ টাকায় প্রকাশ্যে নিলামে বিক্রি

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় জব্দকৃত সেই ৫০টি ভারতীয় গরু প্রায় সাড়ে ২৮ লাখ টাকায় প্রকাশ্যে নিলামে বিক্রি করা হয়েছে।

আদালতের আদেশে মঙ্গলবার রাতে কলমাকান্দা থানার মুক্তমঞ্চে গরুগুলো বিক্রি করা হয়। নিলামের ডাক বিকাল ৫টায় শুরু হয়ে রাত সাড়ে ৮টায় শেষ হয়। ডাকে ২৬ জন অংশগ্রহণ করেন।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম জানান, ২৬ জনের মধ্যে সর্বোচ্চ দরদাতা ৭ জনের কাছে ২৮ লাখ ৪৭ হাজার ৫০০ টাকায় ৫০টি ভারতীয় গরু বিক্রি করা হয়েছে। এ অর্থ নিয়মানুযায়ী সরকারি কোষাগারে জমা দেয়া হবে।

নিলামের সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. সোহেল রানা, দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী কলমাকান্দা থানায় আসার পথে উপজেলার রাজনগর এলাকা থেকে অবৈধভাবে আসা ৫১টি ভারতীয় গরু দেখতে পেয়ে আটক করেন। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরে আটককৃত গরুগুলো পুলিশ হেফাজতে রাখা হয়। সোমবার রাতে ৫১টি গরুর মধ্যে একটি গরু মারা যায়।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত