ভোলায় মন্দিরের ভেতর থেকে সেবাইতের ঝুলন্ত লাশ উদ্ধার

  যুগান্তর রিপোর্ট, ভোলা ১৮ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫০:৫৩ | অনলাইন সংস্করণ

আত্মহত্যা। প্রতীকী ছবি

ভোলায় মন্দিরের ভেতর থেকে নির্মল ভট্টাচার্য (৬০) নামে এক সেবাইতের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ৯টার দিকে ভোলা শহরের খাল পাড় এলাকার শ্রী শ্রী মদনমোহন ঠাকুর জিউর মন্দিরের থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত নির্মল খুলনা জেলার পাইপগাছা থানার হরিঢালী গ্রামের বৈদ্যনাথ ভট্টাচার্যের ছেলে।

স্থানীয়রা জানায়, নিহত সেবাইত প্রায় ২ বছর ধরে ভোলার শহরের খাল পাড় সংলগ্ন তরকারি বাজার এলাকার শ্রী শ্রী মদন মোহন ঠাকুর জিউর মন্দিরের সেবাইতের দায়িত্ব পালন করে আসছিলেন।

মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই মন্দিরের কর্মরত অঞ্জলি রানী চক্রবর্তীর সঙ্গে কোনো কারণে তার প্রচণ্ড ঝগড়া বাধে। ঝগড়ার এক পর্যায়ে মারামারি সৃষ্টি হয়। এ নিয়ে অঞ্জলি রানী মন্দির কমিটির কাছে অভিযোগ দায়ের করেন।

পরে মন্দির কমিটির লোকজন সেবাইত নির্মল ভট্টাচার্যের সঙ্গে কথা বলে। এ ঘটনা নিয়ে বুধবার সকালে বসবে বলে তারা তাকে জানিয়ে চলে যায়। রাত ৯টার দিকে মন্দিরের অন্যান্য লোকজন মন্দিরের ভিতরে তার ঝুলন্ত লাশ দেখে ডাকচিৎকার করে।

ভোলা মডেল থানার ওসি মো. এনায়েত হোসেন জানান, খবর পেয়ে আমরা ওই সেবাইতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এটি কি আত্মহত্যা নাকি অন্যকিছু তা ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে।

তিনি আরও জানান, ওই মন্দিরের প্রতিটি সিসি ক্যামেরা ভিডিও পুলিশ সংগ্রহ করছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত