লোহাগড়ায় গায়ে কেরোসিন ঢেলে গৃহবধূর আত্মহত্যা

  লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২৬ | অনলাইন সংস্করণ

বিউটির শাশুড়ি ও স্বামী আটক
বিউটির শাশুড়ি ও স্বামী আটক

নড়াইলের লোহাগড়া উপজেলার কোটাকোল ইউপির চাপুলিয়া গ্রামে স্বামী-শাশুড়ির অত্যাচার সহ্য করতে না পেরে গায়ে কেরোসিন ঢেলে বিউটি নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

এ ঘটনায় পুলিশ স্বামী ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কোটাকোল ইউপির চাপুলিয়া গ্রামের আবু বক্কার মোল্যার ছেলে হাফিজুর মোল্যার সঙ্গে দীর্ঘ ১২ বছর পূর্বে কালিয়া উপজেলার বিল বাউচ গ্রামের হাবি কাজীর মেয়ে বিউটির বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে একে একে দুই ছেলে ও এক কন্যা সন্তান জন্মগ্রহণ করে। তারা সুখে-শান্তিতে বসবাস করলেও তাদের সুখের ঘরে বাঁধসাধে শাশুড়ি রাহিলা বেগমসহ শ্বশুর বাড়ির অন্য লোকজন।

এরপর থেকেই স্বামী-শাশুড়িসহ শ্বশুরবাড়ির লোকজন বিউটির ওপর শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল। শুক্রবার বিউটির ওপর স্বামী-শাশুড়ি নির্যাতন করে এবং রাতে তাকে ঘর থেকে বের করে দেয়।

এ ঘটনার পর ক্ষোভে-দুঃখে শনিবার সকাল ৬টার দিকে নির্যাতিত ওই গৃহবধূ বিউটি বেগম (৩২) রান্না ঘরের সামনে গায়ে কেরোসিন ঢেলে শরীরে আগুন ধরিয়ে দেয়। আগুনে তার পুরো শরীর ঝলসে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে মারাত্মক দগ্ধ অবস্থায় স্থানীয় বড়দিয়া হাজী রওশন ক্লিনিকে ভর্তি করে।

এখানে বিউটির অবস্থা মুমূর্ষু হয়ে পড়লে তাকে ওই দিনই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দীর্ঘ চারদিন চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে তিন সন্তানের জননী বিউটি বেগম।

এ ঘটনায় মঙ্গলবার রাত ১০টার দিকে পুলিশ স্বামী হাফিজুর মোল্যা (৪৮) ও শাশুড়ি রাহিলা বেগমকে (৭০) জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

অভিযুক্ত স্বামী হাফিজুর রহমান তার স্ত্রীর ওপর নির্যাতনের কথা অস্বীকার করে বলেন, ঘটনার সময় আমি ঘুমিয়ে ছিলাম। প্রতিবেশীদের চিৎকারে বাইরে এসে দেখি বিউটির শরীরে লাগা আগুন পানি দিয়ে নেভানোর চেষ্টা চলছে।

বুধবার দুপুরে লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) আমান উল্লাহ আল বারি বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১২৫
বিশ্ব ৮,৩৭,০২১ ১,৭৪,৫২৩ ৪১,২৪৫
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×