ফরিদপুরে দু’পক্ষের সংঘর্ষে লক্ষাধিক টাকার পেঁয়াজ খেত নষ্ট

  নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪৭ | অনলাইন সংস্করণ

পেঁয়াজ খেতে সংঘর্ষ
পেঁয়াজ খেতে সংঘর্ষ। ছবি: যুগান্তর

ফরিদপুরের সালথা উপজেলায় দুই পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে কয়েক লাখ টাকার পেঁয়াজ খেত নষ্ট হয়েছে। এ সময় আহত হয়েছে কমপক্ষে ১৭ ব্যক্তি।

বুধবার উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের ফসলি মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ইউসুফদিয়া গ্রামের এনায়েত মাতব্বরের সমর্থকদের সঙ্গে সালথা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ওহিদুজ্জামানের সমর্থকদের এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

এরই জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে এনায়েতের সমর্থক নূর আলম ও লিটনের সঙ্গে ওহিদুজ্জামানের ভাই শাহিন মোল্যার ইউসুফদিয়া বাজারে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকালে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ২ ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে কমপক্ষে ১৭ ব্যক্তি আহত হয়। আহতদের ফরিদপুরের সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় তাদের সংঘর্ষের জেরে কয়েক লাখ টাকার পেঁয়াজ খেত নষ্ট হয়।

সালথা থানার ওসি মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকা এখন শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ১০,১৫,৮৫০ ২,১২,৯৯১ ৫৩,২১৬
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×